২০১৫ সালের পর আবার একই দিনে লা লিগায় হারল রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা

২০১৫ সালের ৪ জানুয়ারির পর, আবার ২০১৮ সালের ২৬ সেপ্টেম্বর লা লিগায় একই দিনে হারল দুই স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ।

Updated By: Sep 27, 2018, 08:32 AM IST
২০১৫ সালের পর আবার একই দিনে লা লিগায় হারল রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা

নিজস্ব প্রতিবেদন : চলতি মরশুমে লা লিগায় প্রথম হারের স্বাদ পেল বার্সেলোনা। পিছিয়ে পড়েও বার্সাকে ২-১ গোলে হারিয়ে চমক লেগানেসের। বার্সেলোনা হেরে যাওয়ায় পয়েন্ট টেবিলে তাদের টপকে যাওয়ার সুযোগ ছিল রিয়াল মাদ্রিদের সামনে। কিন্তু উল্টে তারা সেভিয়ার মাঠে ৩-০ গোলে হেরে গেল। ২০১৫ সালের ৪ জানুয়ারির পর, আবার ২০১৮ সালের ২৬ সেপ্টেম্বর লা লিগায় একই দিনে হারল দুই স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ।

বুধবার রাতে লেগানেসের মাঠে ম্যাচের ১২ মিনিটেই ফিলিপে কৌতিনহোর গোলে এগিয়ে যায় বার্সেলোনা। প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থাকলেও দ্বিতীয়ার্ধে ছন্দ হারায় বার্সেলোনা। শুরুতেই নাবিল এল ঝার-এর গোলে সমতায় ফেরে লেগানেস। আর ৫৩ মিনিটে বার্সেলোনার রক্ষনের ভুলে এগিয়ে যায় লেগানেস। জেরার্ড পিকে ঠিকঠাক বল বিপন্মুক্ত করতে না পারায় সুযোগ কাজে লাগিয়ে টের স্টেগানকে পরাস্ত করেন অস্কার রদ্রিগেস। বাকি সময়ে আর সমতায় ফিরতে পারেনি মেসিরা। লা লিগায় ছয় ম্যাচ শেষে এখন ১৩ পয়েন্ট বার্সার।

বুধবার রাতে লা লিগায় সেভিয়ার মাঠে বড় ব্যবধানে হারল রিয়াল মাদ্রিদও। চলতি মরশুমে লা লিগায় প্রথম হারের স্বাদ পেল মাদ্রিদের ক্লাবটিও। প্রথমার্ধেই তিন গোল করে ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে নেয় সেভিয়া। ম্যাচের ১৭ মিনিটে সেভিয়াকে এগিয়ে দেন আন্দ্রে সিলভা। চার মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন পর্তুগিজ এই মিডফিল্ডারই। আর ৩৯ মিনিটে স্কোর লাইন ৩-০ করেন বেন ইয়েদের। দ্বিতীয়ার্ধে একইভাবে বল দখলে এগিয়ে থাকলেও গোলের দেখা পায়নি রিয়াল। ছয় ম্যাচ শেষে রিয়ালের পয়েন্টও ১৩। কিন্তু গোলপার্থক্যে লা লিগায় বার্সেলোনার নিচেই থেকে গেল তারা। 

.