IPL 2022, Dewald Brevis: নেটে Baby AB! ছবি শেয়ার করল Mumbai Indians-Watch

মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) এবার তিন কোটি টাকায় ডেওয়াল্ড ব্রেভিসকে (Dewald Brevis) দলে নেয়।

Updated By: Mar 21, 2022, 07:49 PM IST
IPL 2022, Dewald Brevis: নেটে Baby AB! ছবি শেয়ার করল Mumbai Indians-Watch
নেট ঝলসালেন ডেওয়াল্ড ব্রেভিস

নিজস্ব প্রতিবেদন: যাঁরা নিয়মিত ক্রিকেটের খোঁজখবর রাখেন, তাঁদের কাছে এখন দক্ষিণ আফ্রিকার ডেওয়াল্ড ব্রেভিস (Dewald Brevis) ওরফে 'বেবি এবি' (Baby AB) রীতিমতো পরিচিত নাম। চলতি বছর অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপে (U19 World Cup) কোয়ার্টার ফাইনালে ইংল্যান্ডের কাছে হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছিল দক্ষিণ আফ্রিকা, কিন্তু ব্রেভিসে মজে ছিল ক্রিকেট বিশ্ব। তাঁর নেপথ্য়ে রয়েছে একাধিক কারণ।

অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপে সিরিজের সেরা হওয়া ব্রেভিসকে ৩ কোটি টাকায় দলে নেয় মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। আইপিএলের সর্বোচ্চ চ্যাম্পিয়ন দলের হয়ে নেটসেশন শুরু করে দিলেন ব্রেভিস। সেই ছবি শেয়ার করেছে মুম্বই। ব্রেভিস বন্দনার একটি নয়, দু'টি কারণ আছে। এক) অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে অসাধারণ ব্যাটিং প্রতিভার পরিচয় দিয়েছেন বছর আঠারোর ক্রিকেটার। তিনিই হন টুর্নামেন্টের সর্বোচ্চ রানশিকারি। করেন ৫০৬ রান। জোড়া সেঞ্চুরি ও তিনটি ফিফটি প্লাস ইনিংস খেলেন তিনি। দুই) ব্রেভিসের ব্যাটিং দেখলে মনে হবে ঠিক যেন প্রোটিয়া কিংবদন্তি এবি ডিভিলিয়ার্স (AB de Villiers) ব্যাট শাসন করছেন মাঠে। সেই জন্যই তিনি 'বেবি এবি' নামে পরিচিত হয়েছে আন্তর্জাতিক ক্রিকেটে।  

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ চলাকালীন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challenger Bangalore) জার্সিতে  ব্রেভিসের একটি ছবি ভাইরাল হয়েছিল সোশ্য়াল মিডিয়ায়। তারপরেই জানা যায় যে, ব্রেভিসের স্বপ্নের আইপিএল টিম আরসিবি-ই (RCB)। আরসিবি-কে ভালবাসার কারণ হিসাবে তিনি বিরাট কোহলি ও ডিভিলিয়ার্সের নাম জানান।

আরও পড়ুন: IPL 2022: পদ্মাপারের পেসারকে চেয়েছিলেন গম্ভীর! খেলার অনুমতি দিল না বাংলাদেশ

আরও পড়ুন: IPL 2022: ছবিতে দেখুন ক্রোড়পতি লিগে সবচেয়ে বেশি ছক্কা হাঁকানো ১০ ব্যাটারের তালিকা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.