ধোনির বিরুদ্ধে তোপ দাগলেন আজহার

গত কয়েকমাস ধরেই খারাপ সময়ের মধ্যে দিয়ে চলেছে ভারতীয় ক্রিকেট। মুম্বইয়ে বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার পর থেকেই ধারাবাহিক ব্যর্থতা চলছে ধোনির ভারতের। ভারতের সাম্প্রতিক ব্যর্থতার জন্য অধিনায়ক ধোনির তীব্র সমালোচনা করলেন প্রাক্তন ভারত অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন।

Updated By: Jan 14, 2013, 10:00 PM IST

গত কয়েকমাস ধরেই খারাপ সময়ের মধ্যে দিয়ে চলেছে ভারতীয় ক্রিকেট। মুম্বইয়ে বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার পর থেকেই ধারাবাহিক ব্যর্থতা চলছে ধোনির ভারতের। ভারতের সাম্প্রতিক ব্যর্থতার জন্য অধিনায়ক ধোনির তীব্র সমালোচনা করলেন প্রাক্তন ভারত অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন। আজহার জানান,ভারতীয় ক্রিকেট এখন কার্যত পরিচালকহীন। কেউ জানে না কি হচ্ছে। দলের হাল ফেরাতে অবিলম্বে কিছু করা দরকার। ভারতীয় বোলিং নিয়ে ভাবনাচিন্তার সময় এসেছে বলে তিনি মনে করেন। ভারতের পাটা পিচ বোলারদের কাজটা আরও কঠিন করে দিয়েছে বলে মনে করেন আজহার।
স্ট্রাইক বোলারদের চোট আরও সমস্যা বাড়িয়েছে বলে মনে করেন তিনি। ডেথ ওভারে ভারতীয় বোলারদের ব্যর্থতা নিয়ে প্রশ্ন তুলেছেন প্রাক্তন অলরাউন্ডার মনোজ প্রভাকরও। সমালোচনার মধ্যেও ভুবনেশ্বর কুমার,সামি আহমেদের মত বোলারদের উঠে আসাকে স্বাগত জানিয়েছেন আজহার। ইডেন গার্ডেন্সে একদিনের ক্রিকেটের পঁচিশ বছর উপলক্ষ্যে প্রাক্তন অধিনায়কদের সম্মান জানিয়েছিল সিএবি। কিন্তু আমন্ত্রণ জানানো হয়নি আজহারকে। বিতর্কিত বিষয়টি সযন্তে এড়িয়ে গেছেন তিনি। আজহার জানিয়েছেন,এটা আয়োজকদের ব্যাপার। তবে তাঁকে আমন্ত্রণ জানানো হলে,প্রিয় ইডেন গার্ডেন্সে অবশ্যই তিনি যেতেন।

Tags:
.