চিন নয়, অস্ট্রেলিয়ার এ-লিগে খেলবেন ইনিয়েস্তা ?

চিনের চংকিং লিফান ক্লাব এক বিবৃতিতে জানিয়েছে, আর্থিক বিষয় বিবেচনা করে আন্দ্রে ইনিয়েস্তাকে সই করাচ্ছে না ক্লাব। ইনিয়েস্তার বিপুল পরিমাণ বেতনের কথা ভেবে পিছিয়ে এসেছে চিনের ক্লাবটি।

Updated By: May 8, 2018, 09:42 AM IST
চিন নয়, অস্ট্রেলিয়ার এ-লিগে খেলবেন ইনিয়েস্তা ?

নিজস্ব প্রতিবেদন :  বার্সেলোনাকে বিদায় বলে দিয়েছেন আন্দ্রে ইনিয়েস্তা। স্প্যানিশ মিডিফিল্ডারের পরবর্তী গন্তব্য যে চিনের চংকিং লিফান ক্লাব সেটাও একরকম চাউড় হয়ে গিয়েছে। কিন্তু স্প্যানিশ মিডিয়ার খবর চিন নয়, অস্ট্রেলিয়ার এ-লিগই হতে পারে ইনিয়েস্তার নতুন ঠিকানা। যা ঘিরে জল্পনা তুঙ্গে।

আরও পড়ুন- রোনাল্ডোর চোট! চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে কি অনিশ্চিত সিআর সেভেন?

চিনের চংকিং লিফান ক্লাব এক বিবৃতিতে জানিয়েছে, আর্থিক বিষয় বিবেচনা করে আন্দ্রে ইনিয়েস্তাকে সই করাচ্ছে না ক্লাব। ইনিয়েস্তার বিপুল পরিমাণ বেতনের কথা ভেবে পিছিয়ে এসেছে চিনের ক্লাবটি। যার অর্থ চিনে যাওয়া আপাতত স্থগিত। 'স্প্যানিশ আউটলেট স্পোর্টস'-এর দাবি, ২০১০ সালের বিশ্বকাপজয়ী স্প্যানিশ তারকা পছন্দের তালিকায় রয়েছে অস্ট্রেলিয়ার এ লিগ।

আরও পড়ুন-'আমি আপনাদের মিস করব' বিদায় বেলায় বললেন আর্সেন ওয়েঙ্গার

গত সপ্তাহেই এ লিগের প্রধান গ্রেগ ও'রৌরকে জানান এ লিগে ফিরে আসছে "মাল্টি মিলিয়ন ডলার সুপার মার্কি ফান্ড" বিল। এই বিলের আওতায় পড়তে পারেন বার্সা তারকা। কিন্তু চিনের ক্লাব যেখানে ইনিয়েস্তার বেতন দিতে সমর্থ নয়, সেখানে এ-লিগেও একটা প্রশ্ন চিহ্ন থাকছেই।

আরও পড়ুন- বাগানের 'গৌরি সেন' হলেন সেই টুটু বসু

সেই সঙ্গে জাপানের ক্লাবেও খেলতে দেখা যেতে পারে ইনিয়েস্তাকে। জে লিগের ক্লাব ভিসেল কোবে'তে খেলতে পারেন ইনিয়েস্তা। বার্সেলোনার প্রধান স্পনসর রকুতেনের সিইও হিরোশি মিকিতানি এই ক্লাবের মালিক।

.