WTC Final: 'ভারত অনায়াসে জিতবে!' ভুল ভবিষ্যদ্বাণী করে এবার ক্ষমা চাইলেন Tim Paine

"আমরা সকলেই ভুল করে ফেলি।"

Updated By: Jun 26, 2021, 03:52 PM IST
WTC Final: 'ভারত অনায়াসে জিতবে!' ভুল ভবিষ্যদ্বাণী করে এবার ক্ষমা চাইলেন Tim Paine

নিজস্ব প্রতিবেদন: তিনি বলেছিলেন, ভারত অনায়াসে জিতে নেবে আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল (ICC World Test Championship Final)! বাস্তবে হলো ঠিক তাঁর উল্টোইটাই। সাউদাম্পটনে ভারতকে স্বাচ্ছন্দ্যে হারিয়ে টেস্ট বিশ্বচ্যাম্পিয়ন হলো নিউজিল্যান্ড। বেঁফাস মন্তব্য করার জন্য এবার ক্ষমা চেয়ে নিলেন অজি ক্যাপ্টেন টিম পেইন (Tim Paine)। স্বীকার করে নিলেন যে, তিনি ভুল বলে ফেলেছেন!

নিউজটক জেডবি-তে দেওয়া এক সাক্ষাৎকারে পেইন বলছেন, "আমরা সকলেই ভুল করে ফেলি। কিউয়ি সমর্থকদের সঙ্গ কথা বলার পর মনে হয়েছে প্রকাশ্যে ভুলটা স্বীকার করে নেওয়া। নিউজিল্যান্ড অসাধারণ খেলেছে। ওদের খেলা দেখা সবসময় আনন্দদায়ক। আমি নিজে তাসমানিয়ার বাসিন্দা, সম্পদের বিচারে অস্ট্রেলিয়ার সবচেয়ে ছোট রাজ্যে। ফলে নিউজিল্যান্ড ছোট একটা দেশ হিসেবে আন্তর্জাতিক ক্রিকেটে যা করেছে, তার জন্য ওদের আমি সম্মান করি।" পেইন কিউয়ি দলেরও ভূয়সী প্রশংসা করেছেন, বিশেষত কাইল জেমিসনের কথা আলাদা করে বলেছেন তিনি।

আরও পড়ুন: 'টিম নয়, পরিবার,' ব্যর্থতাতেও একসঙ্গে থাকার বার্তা Kohli-র টুইটে

ফাইনাল ব্যর্থতার পর জাতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রীও টুইট করে স্বীকার করে নিয়েছিলেন যে, তাঁর টিমে আরও ভাল একটা টিমের কাছে হেরেছে।  শাস্ত্রী টুইটারে লিখেছিলেন, "এই পরিস্থিতিতে আরও ভাল দল জিতেছে। বিশ্বখেতাবের দীর্ঘদিনের প্রতীক্ষা শেষ হলো নিউজিল্যান্ডের। ওরা যোগ্য বিজয়ী। বড় জিনিস সহজে হয় না, তার প্রকৃত উদাহরণ দিল নিউজিল্যান্ড। দারুণ খেলেছে। ওদের জন্য আমার সম্মান।" ভারত এখন প্রায় তিন সপ্তাহের ওপর বিশ্রামে থাকবে। তারপর ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.