WT20: Warner-Marsh ঝড়! বড় জয়ে সেমি ফাইনালের দোরগোড়ায় অজিরা

কার্যত হেসেখেলে ম্যাচ বার করে আনে অস্ট্রেলিয়া। 

Updated By: Nov 6, 2021, 07:30 PM IST
WT20: Warner-Marsh ঝড়! বড় জয়ে সেমি ফাইনালের দোরগোড়ায় অজিরা
অস্ট্রেলিয়া বনাম ওয়েস্ট ইন্ডিজ

ওয়েস্ট ইন্ডিজ ১৫৭/৭
অস্ট্রেলিয়া ১৬১/২
অস্ট্রেলিয়া ৮ উইকেটে জয়ী (হাতে ২২ বল রেখে)

নিজস্ব প্রতিবেদন: ওয়েস্ট ইন্ডিজকে ৮ উইকেটে হারিয়ে নিজেদের রানরেট বাড়িয়ে নিল অস্ট্রেলিয়া। যার সুবাদে সেমিফাইনালের দোরগোড়ায় চলে এল অ্যারন ফিঞ্চের ক্যাঙারু কোম্পানি। আর কয়েক ঘণ্টার মধ্যেই ইংল্যান্ড-দক্ষিণ আফ্রিকা ম্যাচের পরেই ফিঞ্চদের ভাগ্য নির্ধারিত হয়ে যাবে। 

শনিবার আবু ধাবির শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে ফিঞ্চ টস জিতে কায়রন পোলার্ডের ওয়েস্ট ইন্ডিজকে ব্যাট করতে পাঠিয়ে ছিলেন। জোশ হ্যাজেলউডের আগুনে বোলিংয়ের সামনে কার্যত দিশাহীন লাগে ওয়েস্ট ইন্ডিজের ব্যাটিং লাইনআপকে। হ্যাজেলউড একাই তুলে নেন চার উইকেট। উইন্ডিজের হয়ে একমাত্র বুক চিতিয়ে ব্যাট করলেন ক্যাপ্টেন পোলার্ড। ছয় নম্বরে ব্যাট করতে নেমে পোলার্ড ৩১ বলে ৪৪ রানের ঝোড়ো ইনিংস খেলেন। পোলার্ড এদিন এই রানটুকু না করতে পারলে তাঁর দলের ১৫০ রানের গণ্ডি পার করা নিয়ে রীতিমতো সন্দেহ ছিল। পোলার্ড ছাড়া ব্যাট হাতে অবদান রাখেন ওপেনার এভিন লুইস (২৬ বলে ২৯) ও শিমরন হেটমায়ার (২৮ বলে ২৭)।

আরও পড়ুন: T20 World Cup: Dwayne Bravo বললেন আলবিদা, Chris Gayle কী সতীর্থের পথেই!

এই রান তাড়া করতে নেমে কার্যত হেসেখেলে ম্যাচ বার করে আনে অস্ট্রেলিয়া। ডেভিড ওয়ার্নার (David Warner) ও ক্যাপ্টেন ফিঞ্চ ওপেন করতে নেমেছিলেন। কিন্তু ৯ রানের মাথায় বোল্ড হয়ে যান তিনি। তবে ওয়ার্নার ঠিকই করে নেন যে, ম্যাচ জিতিয়ে মাঠ ছাড়বেন তিনি। এরপর ওয়ার্নারের হাত শক্ত করতে আসেন মিচেল মার্শ (Mitchell Marsh)। ৩২ বলে অসাধারণ ৫৩ রানের ইনিংস খেলেন তিনি। ওদিকে ওয়ার্নার অপরাজিত থাকেন ৫৬ বলে ৮৯ রানে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)     

.