পেলের পেপটকে তেঁতে সচিনের দলকে হারিয়ে শীর্ষে সৌরভের এটিকে

Updated By: Oct 13, 2015, 10:03 PM IST
পেলের পেপটকে তেঁতে সচিনের দলকে হারিয়ে শীর্ষে সৌরভের এটিকে
পাশাপাশি দুই মালিক। দিনের শেষে অবশ্য শেষ হাসিটা হাসলেন মহারাজই। ক্রিকেট ভগবান তবু খুশি।(ছবি-টুইটার)

এটিকে (২) কেরালা ব্লাস্টার্স (১)

ফুটবল সম্রাট পেলের পেপটক নিয়ে কেরালা ব্লাস্টার্স ম্যাচে খেলতে নেমে দারুণ জয় পেলে অ্যাটলেটিকো দ্য কলকাতা। পোস্তিগা নেই,নেই বলজিত,অর্ণব,রিনো অ্যান্টো,ন্যাটোর মত প্রথম একাদশের পাঁচ ফুটবলার। তা সত্বেও অ্যাটলেটিকো দ্য কলকাতার স্বপ্নের দৌড় চলছে। আইএসএলের প্রথম হোম ম্যাচে কেরালা ব্লাস্টার্সকে দুই-এক গোলে হারিয়ে এখনও অপরাজিত এটিকে। ফুটবল সম্রাটের উপস্থিতিতে সচিনের দলকে ২-১ গোলে হারিয়ে দিল হাবাস ব্রিগেড। এই ম্যাচ জিতে তিন ম্যাচে সাত পয়েন্ট পেয়ে লিগ টেবিলের শীর্ষে উঠে এল এটিকে।

এদিন ম্যাচের পাঁচ মিনিটেই গোল করে দলকে এগিয়ে দিয়েছিলেন ইজুমি আরাতা। হিউমের শট গোলকিপার গায়ে লেগে ফিরতি বলে গোল করে যান তিনি। ম্যাচের ৫২ মিনিটে ব্যবধান বাড়ান জাভি লারা।  গতমরসুমে বার্সার হয়েও গোল করেছিলেন লারা। ম্যাচের ৮০ মিনিটে কেরালার হয়ে ব্যবধান কমান ক্রিস্টোফার ড্যাগনাল। তারপর সমতা ফেরাতে এটিকের গোলে চাপ বাড়াতে থাকেন কেরালার ফুটবলাররা। কিন্তু এটিকের গোলকিপারকে টপকাতে পারেননি তাঁরা। গতবার কেরালাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল এটিকে। এবার হোম ম্যাচ জিতে সমর্থকদের পূজোর উপহার দিয়ে গেলেন হাবাসের ছেলেরা।

মঙ্গলবার দুপুরে রাজারহাটের হোটেলে এটিকে ফুটবলারদের সঙ্গে মিলিত হন ব্ল্যাক পার্ল। শুধু তাই নয় বেশ কয়েকজন ফুটবলারের সঙ্গে আলাদা করে কথা বলেন কিংবদন্তী এই ফুটবলার। হিউম,বোরহাদের ,পেলে  ফুটবল মাঠে কঠোর পরিশ্রম চালিয়ে যাওয়ার পরামর্শ দেন। সাফল্য তাহলে এমনিই আসবে বলে এটিকে ফুটবলারদের বলেন ফুটবল সম্রাট। এখানেই শেষ নয়। বেশ কয়েকজন ফুটবলারের জার্সিতে সই করেন পেলে। এরপর টিম অ্যাটলেটিকোর সঙ্গে ছবিও তোলেন কিংবদন্তী এই ফুটবলার। পেলেকে একটি থ্রিডি স্ট্যাচু উপহার দেওয়া হয় অ্যাটলেটিকো দ্য কলকাতার পক্ষ থেকে। স্বপ্নের নায়ককে কাছ থেকে দেখা ও কথা বলার সুযোগ পেয়ে উচ্ছ্বসিত অ্যাটলেটিকোর ফুটবলাররা।   

.