সচিনের দলকে হারিয়ে লিগ টেবিলের ৪ নম্বরে সৌরভের অ্যাটলেটিকো দ্য কলকাতা

দীপবলির দিন সমর্থকদের মুখে হাসি ফোটাল অ্যাটলেটিকো দ্য কলকাতা। গুরুত্বপূর্ণ অ্যাওয়ে ম্যাচে কেরালা ব্লাস্টার্সেকে তিন-দুই গোলে হারিয়ে নক আউটে যাওয়ার আশা জিইয়ে রাখল হাবাসের দল।

Updated By: Nov 11, 2015, 10:51 AM IST
সচিনের দলকে হারিয়ে লিগ টেবিলের ৪ নম্বরে সৌরভের অ্যাটলেটিকো দ্য কলকাতা

ব্যুরো: দীপবলির দিন সমর্থকদের মুখে হাসি ফোটাল অ্যাটলেটিকো দ্য কলকাতা। গুরুত্বপূর্ণ অ্যাওয়ে ম্যাচে কেরালা ব্লাস্টার্সেকে তিন-দুই গোলে হারিয়ে নক আউটে যাওয়ার আশা জিইয়ে রাখল হাবাসের দল।

দীপবলির দিন আলো ছড়িয়ে জয়ে ফিরল অ্যাটলেটিকো দ্য কলকাতা। আইএসএলে টানটান উত্তেজনার ম্যাচে কেরালা ব্লাস্টার্সকে তিন-দুই গোলে হারিয়ে দিল হাবাসের দল। গতবার ফাইনালে সচিনের দলকেই হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল সৌরভের দল। এবার কোচিতে পেন্ডুলামের মতো দুলতে থাকা ম্যাচে কেরালাকে হারিয়ে নকআউটে যাওয়ার আশা জিইয়ে রাখল এটিকে। জোড়া গোল করে সুপার সাব হয়ে উঠলেন চোট সারিয়ে ফেরা ইজুমি আরাতা। এদিন ম্যাচের ২৮ মিনিটে গ্যাভিলানের পাসে মাথা ছুঁইয়ে গোল করে অ্যাটলেটিকোকে এগিয়ে দেন মোহনরাজ। ৪২ মিনিটে ডেঞ্জিলকে ফাউল করলে পেনাল্টি পায় কেরালা। গোল করে দলকে সমতায় ফেরান জার্মান। দ্বিতীয়ার্ধে জয়ের জন্য ঝাঁপায় দুদলই। ৬৪ মিনিটে আরাতাকে পরিবর্ত হিসাবে নামিয়ে মাস্টার স্ট্রোক দেন হাবাস। ৩০ মিনিটে গোল করে দলকে এগিয়ে দেন আরাতা। এক মিনিট পরে ফের সমতা ফেরান সেই জার্মানই। কিন্তু ইঞ্জুরি টাইমে গোল করে দলকে কাঙ্খিত জয় এনে দেন আরাতা। এই জয়ের পর লিগ টেবিলে ৪ নম্বরে চলে গেল এটিকে। ৯ ম্যাচে তেরো ১৩ অ্যাটলেটিকোর।

 

.