ISL 2020-21: মনবীর, রয় কৃষ্ণার জোড়া গোল, ওড়িশা বধ ATK Mohun Bagan-এর

  কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে রুদ্ধশ্বাস জয়ের পর ওড়িশা এফসি-র বিরুদ্ধেও দুরন্ত জয় ছিনিয়ে নিল এটিকে মোহনবাগান। মনবীর সিং ও রয় কৃষ্ণার জোড়া গোলে বিরাট জয় ছিনিয়ে নিল সবুজ-মেরুন ব্রিগেড। ওড়িশা এফসিকে ৪-১ গোলে হারাল হাবাসের দল।

Updated By: Feb 6, 2021, 09:33 PM IST
ISL 2020-21: মনবীর, রয় কৃষ্ণার জোড়া গোল, ওড়িশা বধ ATK Mohun Bagan-এর
ছবি সৌজন্যে: ISL

নিজস্ব প্রতিবেদন :  কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে রুদ্ধশ্বাস জয়ের পর ওড়িশা এফসি-র বিরুদ্ধেও দুরন্ত জয় ছিনিয়ে নিল এটিকে মোহনবাগান। মনবীর সিং ও রয় কৃষ্ণার জোড়া গোলে বিরাট জয় ছিনিয়ে নিল সবুজ-মেরুন ব্রিগেড। ওড়িশা এফসিকে ৪-১ গোলে হারাল হাবাসের দল।

লিগ টেবিলের সবচেয়ে নিচে থাকা ওড়িশা এফসি-র মুখোমুখি হয়েছিল দু নম্বরে থাকা এটিকে মোহনবাগান। শুরু থেকেই গোলের দরজা খুলতে তৎপর হয়ে ওঠে সবুজ-মেরুন ব্রিগেড। ১১ মিনিটে মনবীর সিংয়ের দুরন্ত গোলে এগিয়ে যায় হাবাসের দল। ওড়িশা রক্ষণে এরপরেও চাপ তৈরি করে রয় কৃষ্ণা-মার্সেলিনহোরা। কিন্তু প্রথমার্ধের ইনজুরি টাইমে এটিকে মোহনবাগানের ডিফেন্সের ভুলে কোল আলেকজান্ডারের গোলে সমতা ফেরায় ওড়িশা এফসি।

 

আরও পড়ুন- ISL 2020-21: Jamshedpur FC-র বিরুদ্ধে জয়ে ফেরার মরিয়া চ্যালেঞ্জ SC East Bengal-এর

দ্বিতীয়ার্দের শুরুতেই ৫৪ মিনিটে এটিকে মোহনবাগানকে এগিয়ে দেন সেই মনবীর সিং। এরপর ম্যাচের শেষ দিকে রয় কৃষ্ণার জোড়া গোল। ৮৩ মিনিটে পেনাল্টি থেকে গোল করে ব্যবধান ৩-১ করেন রয় কৃষ্ণা। আর তিন মিনিট পরেই ফের রয় কৃষ্ণার গোলেই স্কোরলাইন ৪-১। সেই সঙ্গে লিগের টপ স্কোরার এখন কৃষ্ণা। বড় ব্যবধানে ম্যাচ জিতে নেয় এটিকে মোহনবাগান। ১৫ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে দু নম্বরে হাবাসের দল।

আরও পড়ুন- Maradona’র হারিয়ে যাওয়া হিরের আংটি নিয়ে মেয়ে ও বান্ধবীর তুমুল লড়াই

.