Asia Cup 2022 : ফিরলেন বিরাট কোহলি, চোটের জন্য বাদ জসপ্রীত বুমরা-হর্ষল প্যাটেল

 আশঙ্কা শেষ পর্যন্ত সত্যি হল। পিঠের চোটের জন্য আসন্ন এশিয়া কাপে (Asia Cup) খেলবেন না জসপ্রীত বুমরা (Jasprit Bumrah)। এমনকি সাইড স্ট্রেনে চোটের জন্য ছিটকে গিয়েছেন হর্ষল প্যাটেল (Harshal Patel)। তবে ভারতীয় দলের জন্য সুখবর হল, বিশ্রাম নিয়ে তরতাজা হয়ে ফিরছেন বিরাট কোহলি (Virat Kohli)। এমনকি চোট ও কোভিড সারিয়ে দলে কামব্যাক করলেন কেএল রাহুল (KL Rahul)। 

Updated By: Aug 8, 2022, 09:41 PM IST
Asia Cup 2022 : ফিরলেন বিরাট কোহলি, চোটের জন্য বাদ জসপ্রীত বুমরা-হর্ষল প্যাটেল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আশঙ্কা শেষ পর্যন্ত সত্যি হল। পিঠের চোটের জন্য আসন্ন এশিয়া কাপে (Asia Cup) খেলবেন না জসপ্রীত বুমরা (Jasprit Bumrah)। এমনকি সাইড স্ট্রেনে চোটের জন্য ছিটকে গিয়েছেন হর্ষল প্যাটেল (Harshal Patel)। তবে ভারতীয় দলের জন্য সুখবর হল, বিশ্রাম নিয়ে তরতাজা হয়ে ফিরছেন বিরাট কোহলি (Virat Kohli)। এমনকি চোট ও কোভিড সারিয়ে দলে কামব্যাক করলেন কেএল রাহুল (KL Rahul)। 

গত ১৪ জুলাই লর্ডসে ইংল্যান্ডের বিরুদ্ধে এক দিনের ম্যাচ শেষ খেলেছিলেন বুমরা। এরপর আমেরিকায় পরিবারের সঙ্গে ছুটি কাটাতে চলে যান তিনি। তাঁকে ওয়েস্ট ইন্ডিজ ও জিম্বাবোয়ে সফর থেকে বিশ্রাম দেওয়া হয়েছে। নিয়মমাফিক দেশে ফিরে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাব করবেন তিনি। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ঘরের মাঠে অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজ খেলবে 'মেন ইন ব্লু' ব্রিগেড। সেই দুটি সিরিজে বুমরা খেলেন কিনা এখন সেটাই দেখার। 

আরও পড়ুন: CWG 2022, IND vs AUS: অজিদের বিরুদ্ধে সাত গোলে উড়ে রুপো নিয়েই সন্তুষ্ট মনবীর সিংয়ের হকি দল

আরও পড়ুন: Jasprit Bumrah, Asia Cup : বড় ধাক্কা ভারতের, পিঠে চোটের জন্য ছিটকে গেলেন বুমরা

উইকেটকিপার হিসেবে ঋষভ পন্থের সঙ্গে রয়েছেন অভিজ্ঞ দীনেশ কার্তিক। এমনকি এই সিরিজে রবিচন্দ্রন অশ্বিনকেও সুযোগ দেওয়া হল। বুমর না থাকার জন্য দুই তরুণ জোরে বোলার অর্শদীপ সিং, আবেশ খানকে সুযোগ দিল টিম ম্যানেজমেন্ট। 

মূল স্কোয়াডে জায়গা হয়নি শ্রেয়স আইয়ার (Shreyas Iyer) ও অক্ষর প্যাটেলের (Axar Patel)। তাঁদের স্ট্যান্ড-বাই হিসেবে রাখা হয়েছে। দুই তারকার সঙ্গে স্ট্যান্ড-বাই হিসেবে নাম রয়েছে পেসার দীপক চাহারের (Deepak Chahar)।

এশিয়া কাপের জন্য ভারতের স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ (উইকেটকিপার), দীপক হুডা, দীনেশ কার্তিক (উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, রবি বিষ্ণোই, যুজবেন্দ্র চাহাল, ভুবনেশ্বর কুমার, অর্শদীপ সিং, আবেশ খান। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.