কাইলিয়ান বাপ্পের দাপটে চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে উঠল মোনাকো

ফ্রান্সের তরুণ স্ট্রাইকার কাইলিয়ান বাপ্পের দাপটের সৌজন্যে চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে পৌছে গেল মোনাকো। কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগের ম্যাচে বোরুশিয়া ডর্টমুন্ডকে তিন-এক গোলে হারিয়ে দিল মোনাকো। প্রথমার্ধেই দুই-শূন্য গোলে এগিয়ে গিয়েছিল ফ্রান্সের এই ফুটবল ক্লাবটি। মোনাকোর হয়ে গোল করেন বাপ্পে এবং রাদামেল ফ্যালকাও। প্রথম লেগের ম্যাচেও জোড়া গোল করেছিলেন বাপ্পে।

Updated By: Apr 21, 2017, 09:49 AM IST
 কাইলিয়ান বাপ্পের দাপটে চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে উঠল মোনাকো

ওয়েব ডেস্ক: ফ্রান্সের তরুণ স্ট্রাইকার কাইলিয়ান বাপ্পের দাপটের সৌজন্যে চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে পৌছে গেল মোনাকো। কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগের ম্যাচে বোরুশিয়া ডর্টমুন্ডকে তিন-এক গোলে হারিয়ে দিল মোনাকো। প্রথমার্ধেই দুই-শূন্য গোলে এগিয়ে গিয়েছিল ফ্রান্সের এই ফুটবল ক্লাবটি। মোনাকোর হয়ে গোল করেন বাপ্পে এবং রাদামেল ফ্যালকাও। প্রথম লেগের ম্যাচেও জোড়া গোল করেছিলেন বাপ্পে।

আরও পড়ুন শাহরুখ থেকে রজনীকান্ত, সচিনের বায়োপিকের জন্য শুভেচ্ছা জানাচ্ছেন সবাই

ইউরোপিয়ান ফুটবলে ক্রমেই হট কেক হয়ে উঠেছেন এই তরুণ ফুটবলার। বিরতির পর মার্কো রিউসের গোলে ব্যবধান কমায় ডর্টমুন্ড। কিন্তু ম্যাচ শেষ হওয়ার আট মিনিট আগে ভালিয়ার জার্মেইনের গোলে জয় নিশ্চিত হয় মোনাকোর। প্রথম লেগের ম্যাচ তিন-দুই গোলে জয়ের পর দুই লেগ মিলিয়ে ছয়-তিন ব্যবধানে জিতল মোনাকো। উল্লেখ্য বোরুশিয়ার টিম বাসে জঙ্গী হামলার পর প্রথম লেগের ম্যাচ একদিন পিছিয়ে দিতে হয়েছিল।

আরও পড়ুন  মা হতে চলেছেন সেরেনা উইলিয়ামস

.