Arvind Kejriwal: এবার রাঘব চাড্ডা-সহ আপের বড় নেতারা? পরিণীতির বিপদ!

আতিশি বলেছিলেন যে বিজেপি এখন AAP নেতাদের পরবর্তী লাইনকে টার্গেট করবে এবং তাঁকে, সৌরভ ভরদ্বাজ, দুর্গেশ পাঠক এবং রাঘব চাড্ডাকে গ্রেফতার করবে।

Updated By: Apr 2, 2024, 01:16 PM IST
Arvind Kejriwal: এবার রাঘব চাড্ডা-সহ আপের বড় নেতারা? পরিণীতির বিপদ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিল্লির মন্ত্রী আতিশি মঙ্গলবার একটি চাঞ্চল্যকর দাবি করেছেন যে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে গ্রেফতার করার পরে, এবার এনফোর্সমেন্ট ডিরেক্টরেট তাঁকে, সৌরভ ভরদ্বাজ, দুর্গেশ পাঠক এবং রাঘব চাড্ডাকে গ্রেফতার করবে। আতিশি বলেছেন, ‘আমাকে বলা হয়েছে যে শীঘ্রই আমাদের বাসভবনে ইডি অভিযান চালাবে এবং তারপরে আমাদের হেফাজতে নেওয়া হবে। বিজেপি এখন আম আদমি পার্টির নেতাদের পরবর্তী লাইনকে টার্গেট করছে’।

আতিশি বলেছেন, ‘আমাকে একটি ব্যক্তিগত যোগাযোগের মাধ্যমে বিজেপিতে যোগ দেওয়ার জন্য যোগাযোগ করা হয়েছে। আমাকে বলা হয়েছে যে হয় আমি বিজেপিতে যোগ দিতে পারি এবং আমার রাজনৈতিক কেরিয়ার বাঁচাতে পারি বা আগামী এক মাসের মধ্যে গ্রেফতার হতে পারি। আমার খুব কাছের একজন ব্যক্তি আমাকে বলেছিলেন যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী প্রত্যেক AAP নেতাকে জেলে ঢোকানোর বিষয়ে মনস্থির করেছেন। সত্যেন্দ্র জৈন, মণীশ সিসোদিয়া, সঞ্জয় সিং থেকে শুরু করে এখন তারা দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে গ্রেফতার করেছে। কিন্তু এখন তারা আরও চার শীর্ষ নেতাকে গ্রেফতার করতে চায় - আমি, রাঘব চাড্ডা, দুর্গেশ পাঠক এবং সৌরভ ভরদ্বাজ’।

আরও পড়ুন: Arunachal Pradesh: অরুণাচলের নাম বদলাল চিন? তবে কি এবার অধিগ্রহণ? কী জানাল ভারত?

দিল্লির মন্ত্রী যোগ করেছেন যে বিজেপি আশা করেছিল অরবিন্দ কেজরিওয়ালের গ্রেফতারের পরে AAP ভেঙে পড়বে কিন্তু রবিবার রামলীলা ময়দানে বিরোধী দলগুলিকে একত্রিত হতে দেখে তারা ভয় পেয়ে গিয়েছিল। তিনি যোগ করেছেন, ‘সুতরাং এখন তারা নেতৃত্বের পরবর্তী লাইনকে টার্গেট করতে চায়’।

কীভাবে জিনিসগুলি ঘটবে তার একটি টাইমলাইন দিয়ে, আতিশি বলেছিলেন যে তাঁর এবং তাঁর আত্মীয়দের উপর অভিযান চালানো হবে। তিনি বলেন, ‘এরপর আমাদের সমন জারি করা হবে এবং তারপরে আমাদের জেলে পাঠানো হবে। কিন্তু আমি বিজেপিকে বলতে চাই যে আমরা ভয় পাই না। আমাদের সবাইকে জেলে রাখুন, আমরা শেষ নিঃশ্বাস পর্যন্ত অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে থাকব। সবাইকে জেলের ভিতরে রাখুন। অন্য ১০ জন সেই জায়গা নেবে এবং অরবিন্দ কেজরিওয়ালের লড়াইয়ে যোগ দেবে’।

আতিশির বিস্ফোরক দাবিগুলি এসেছিল ইডি আদালতে আতিশি এবং সৌরভ ভরদ্বাজের নাম নেওয়ার একদিন পরে এবং বলেছিলেন যে অরবিন্দ কেজরিওয়াল এজেন্সিকে বলেছিলেন আবগারি দুর্নীতির মূল পাণ্ডা বিজয় নায়ার আতিশি এবং সৌরভকে রিপোর্ট করেছিলেন।

আরও পড়ুন: Gold Price: কিনতে চাইলে এখনই যান, ৮০ হাজার ছুঁতে চলেছে সোনা...

এর প্রতিক্রিয়ায়, আতিশি বলেছিলেন যে এটি নতুন তথ্য নয় এবং ইডিকে এটি আগেও বলা হয়েছিল তবে ইডি এখন আদালতকে বলেছে আতিশি এবং সৌরভের বিরুদ্ধে সম্ভাব্য ব্যবস্থা নেওয়ার জন্য ভিত্তি তৈরি করেছে।

অরবিন্দ কেজরিওয়ালকে ২১ মার্চ আবগারি তদন্তের জন্য গ্রেফতার করা হয়েছিল এবং এক এপ্রিল থেকে ১৫ এপ্রিল পর্যন্ত বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছিল। AAP জানিয়েছে যে কেজরিওয়াল মুখ্যমন্ত্রী থাকবেন এবং তিহার জেল থেকে সরকার পরিচালনা করবেন।

 

সোমবার ইডি আদালতকে বলেছিল যে কেজরিওয়াল আতিশি এবং সৌরভের নাম রেখেছেন, সোশ্যাল মিডিয়ায় দাবি করা হয়েছিল যে সৌরভ ভরদ্বাজ কেজরিওয়ালকে X-এ আনফলো করেছেন।

দিল্লির মন্ত্রী সাফ জানিয়ে দেন, এরকম কিছু ঘটেনি। সৌরভ লিখেছেন, ‘যারা ভুয়ো খবর ছড়াচ্ছেন, আমি এবং অরবিন্দ কেজরিওয়াল দুজনেই একে অপরকে ফলো করি। গতকালের রামলীলা ময়দানের সমাবেশ সুপারহিট ছিল। দিল্লির মানুষ কেজরিওয়ালের সঙ্গে আছে’।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.