SC Eastbengal: জল্পনার অবসান, ইস্টবেঙ্গলে Arindam Bhattacharya

কলকাতার ছেলে কলকাতাতেই থাকছেন

Updated By: Sep 6, 2021, 07:38 PM IST
SC Eastbengal: জল্পনার অবসান, ইস্টবেঙ্গলে Arindam Bhattacharya

নিজস্ব প্রতিবেদন: কলকাতার ছেলে কলকাতাতেই থাকছেন। যাবতীয় জল্পনার অবসান ঘটিয়ে শেষ পর্যন্ত এসসি ইস্টবেঙ্গলে (SC Eastbengal) সই করলেন এটিকে মোহনবাগানের (ATK Mohun Bagan) গোলরক্ষক অরিন্দম ভট্টাচার্য (Arindam Bhattacharya)। কেরালা ব্লাস্টার্স এবং মুম্বই সিটি এফসি অরিন্দমকে নেওয়ার জন্য ঝাঁপালেও, লেসলি ক্লডিয়াস সরণির ঐতিহ্যবাহী ক্লাবই বাজিমাত করল। গত মরসুমে আইএসএলের সেরা গোলকিপারকে ঘরে তুলে চমকে দিল ইস্টবেঙ্গল। বলা ভাল 'হাইজ্যাক' করে নিল ইস্টবেঙ্গল। অরিন্দমের চেনা সবুজ-মেরুন জার্সি বদলে গেল লাল-হলুদে। এক বছরের চুক্তিতে ইস্টবেঙ্গলে সই করলেন অরিন্দম।  

আরও পড়ুন: CFL 2021: SC East Bengal ও ATKMB কে নিয়েই কলকাতা লিগের নয়া সূচি!

চলতি মরসুমে মুম্বই সিটি এফসি থেকে অমরিন্দর সিংকে দলে নিয়েছে এটিকে এমবি। তারপরেই অরিন্দম মোহনবাগানকে জানিয়ে দেন যে, তাঁকে যেন ছেড়ে দেওয়া হয়। অরিন্দম চেয়েছিলেন এটিকে এমবি ছেড়ে শহরের ক্লাব ইস্টবেঙ্গলে খেলতেই। কিন্তু অরিন্দম ইস্টবেঙ্গলে আসার জন্য দেড় কোটি টাকা দর হাঁকিয়ে ছিলেন। ইস্টবেঙ্গল ৯৫ লক্ষ টাকায় তাঁকে নিতে চায় বলেই জানা গিয়েছিল। দর কষাকষির খেলায় শেষ পর্যন্ত দুই পক্ষই এক জায়গায় উপস্থিত হওয়ায় অরিন্দম চলে আসেন ইস্টবেঙ্গলে। এবার রবি ফাউলারের কোচিংয়ে খেলবেন দেশের অন্যতম সেরা গোলকিপার।

লাল-হলুদ জার্সি হাতে নিয়ে অরিন্দম বলেছেন যে, তিনি নতুন মরসুমে মাঠে নামার জন্য আর তর সইতে পারছেন না। গোল হজম না করে ইস্টবেঙ্গলের হয়ে যত বেশি সম্ভব ম্যাচ জেতানোই থাকবে তাঁর লক্ষ্য।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.