ইনি আর্জেন্টিনার নতুন কোচ

আর্জেন্টিনা দলের কোচের দায়িত্বে এলেন এডগার্ডো বাউজা। জেরার্ডো মার্টিনহোর স্থলাভিষিক্ত হলেন তিনি। তার কোচিংয়ে সামনের মাসে বিশ্বকাপের কোয়ালিফায়ারের ম্যাচ খেলতে নামবে আর্জেন্টিনা। তার আগেই অবশ্য অবসর ভাঙিয়ে মেসিকে জাতীয় দলে ফেরানোই লক্ষ্য বাউজার। 

Updated By: Aug 2, 2016, 10:38 PM IST
ইনি আর্জেন্টিনার নতুন কোচ

ওয়েব ডেস্ক: আর্জেন্টিনা দলের কোচের দায়িত্বে এলেন এডগার্ডো বাউজা। জেরার্ডো মার্টিনহোর স্থলাভিষিক্ত হলেন তিনি। তার কোচিংয়ে সামনের মাসে বিশ্বকাপের কোয়ালিফায়ারের ম্যাচ খেলতে নামবে আর্জেন্টিনা। তার আগেই অবশ্য অবসর ভাঙিয়ে মেসিকে জাতীয় দলে ফেরানোই লক্ষ্য বাউজার। 

আর্জেন্টিনা দলের নতুন কোচ হলেন এডগার্ডো বাউজা। কোপা আমেরিকা ফাইনালে হারের পর পদত্যাগ করেছিলেন কোচ জেরার্ডো মার্টিনহো। তার জায়গায় এলেন অখ্যাত বাউজা। বেশ কয়েকজনের বায়োডেটা খতিয়ে দেখার পর এডগার্ডোর নামে শিলমোহর দিলেন আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনের কর্তারা। এর আগে ইকুয়েডরের ক্লাব এলডিও কুইটো এবং আর্জেন্টিনার ক্লাব স্যান লরেঞ্জোর কোচ ছিলেন এডগার্ডো। দুটি দলকেই কোপা লিবার্টাডোরেস চ্যাম্পিয়ন করিয়েছিলেন তিনি। আর্জেন্টিনার জাতীয় দলের দায়িত্ব নেওয়ার আগে  ব্রাজিলের একটি ক্লাবের কোচ হিসাবে কাজ করেছেন এডগার্ডো। আগামী মাসে বিশ্বকাপ কোয়ালিফায়ারের দুটি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। তার আগে অবসর ভেঙে লিওনেল মেসিকে জাতীয় দলে ফেরানোই তাঁর প্রথম লক্ষ্য বলে জানিয়েছেন এডগার্ডো।

.