রঞ্জিতে খাদের কিনারা থেকে বাংলাকে টেনে তুলল অনুষ্টুপের শতরান

১৩৬ রানে অপরাজিত অনুষ্টুপ।

Updated By: Feb 20, 2020, 11:47 PM IST
রঞ্জিতে খাদের কিনারা থেকে বাংলাকে টেনে তুলল অনুষ্টুপের শতরান

নিজস্ব প্রতিবেদন: রঞ্জির কোয়ার্টার ফাইনালে কঠিন পরিস্থিতি থেকে বাংলাকে টেনে তুলল অনুষ্টুপ মজুমদারের অপরাজিত শতরান। দিনের শেষে বাংলার স্কোর ৬ উইকেটে ৩০৮।

ওডিশার বিরুদ্ধে শুরুতেই ব্যাটিং বিপর্যয় হয় বাংলার। মাত্র ৪৬ রানে ৫ উইকেট হারাতে হয়। টপ অর্ডার ফের একবার ব্যর্থ। রান পাননি মনোজ তেওয়ারি,অধিনায়ক অভিমন্যু ঈশ্বরন। সেখান থেকে শ্রীবতসের সঙ্গে জুটি বেঁধে প্রাথমিক বিপর্যয় সামলান অনুষ্টুপ। ষষ্ঠ উইকেটে ৯৬ রান যোগ করেন তারা। পরে অনুষ্টুপ আর শাহবাজের জুটি প্রথম দিনের শেষে ভাল জায়গায় পৌছে দেয় অরুণ লালের দলকে। বাংলার এখনও পর্যন্ত তুলেছে ৬ উইকেটে ৩০৮।

১৩৬ রানে অপরাজিত অনুষ্টুপ। অনুষ্টুপের ইনিংস সাজানো ছিল কুড়িটা বাউন্ডারি দিয়ে। বিরাশি রানে ব্যাট করছেন শাহবাজ। সপ্তম উইকেটে ১৬৭ রান যোগ করেন তাঁরা। প্রথম দিনের নায়ক অনুষ্টুপ দিনের শেষে জানান,দ্বিতীয় দিন তাদের টার্গেট থাকবে পার্টনারশিপ যতটা সম্ভব এগিয়ে নিয়ে যাওয়া। দ্বিশতরানের কথা মাথাতেই আনছেন না অনুষ্টুপ। শাহবাজকেও কৃতিত্ব দিচ্ছেন বাংলার এই মিডল অর্ডার ব্যাটসম্যান। অনুষ্টুপ মনে করেন চলতি মরসুমে বাংলার এই জায়গায় পৌছনোর পেছনে শাহবাজের অবদান অনেকটা। ব্যাট আর বল হাতে ধারাবাহিকভাবে ভাল পারর্ফম করে আসছেন তরুণ এই অলরাউন্ডার।

আরও পড়ুন- মোতেরার নতুন স্টেডিয়ামে খেলার জন্য মুখিয়ে হিটম্যান

.