হিউজের মৃত্যু শোক মনে করিয়ে ক্রিকেট হারাল বাংলার অঙ্কিতকে

ফের মাঠেই আঘাত পেয়ে মর্মান্তিক মৃত্যু হল আরও এক ক্রিকেটারের। চলে গেলেন বাংলার তরুণ ক্রিকেটার অঙ্কিত কেশরি। গত শুক্রবার ম্যাচের সময়ে অপর এক ক্রিকেটারের সঙ্গে ধাক্কা লাগে ইস্টবেঙ্গলের এই ক্রিকেটারের। গুরুতর চোট পান মাথায়।

Updated By: Apr 20, 2015, 11:52 AM IST
হিউজের মৃত্যু শোক মনে করিয়ে ক্রিকেট হারাল বাংলার অঙ্কিতকে

ব্যুরো: ফের মাঠেই আঘাত পেয়ে মর্মান্তিক মৃত্যু হল আরও এক ক্রিকেটারের। চলে গেলেন বাংলার তরুণ ক্রিকেটার অঙ্কিত কেশরি। গত শুক্রবার ম্যাচের সময়ে অপর এক ক্রিকেটারের সঙ্গে ধাক্কা লাগে ইস্টবেঙ্গলের এই ক্রিকেটারের। গুরুতর চোট পান মাথায়।

যাদবপুর কমপ্লেক্সের মাঠে চলছিল ঘরোয়া ক্রিকেটের কোয়ার্টার ফাইনালের নকআউট ম্যাচ। টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় ইস্টবেঙ্গল। আর তখনই ঘটে বিপত্তি। ম্যাচের শেষ ওভারেই ঘটে যায় দুর্ঘটনা। অর্ণব মণ্ডলের বদলি হিসেবে তখন মাঠে ফিল্ডিং করছিলেন অঙ্কিত কেশরি৷ সৌরভ মণ্ডলের বলে কভারে উঁচু ক্যাচ ওঠে৷ ক্যাচ ধরতে ডিপ কভার থেকে দৌড়ে যান অঙ্কিত৷   অন্যদিকে, ছুটে যান বোলার সৌরভও৷ একজনের সঙ্গে অন্যজনের সংঘর্ষ হয়। উঠে দাঁড়ান সৌরভ। কিন্তু মাটিতে তখনও পড়ে আছেন অঙ্কিত।  সবাই ছুটে যান অঙ্কিতকে দেখে। ইস্টবেঙ্গলের জুনিয়র ক্রিকেটারের তখন সাড়া মিলছে না৷ ক্যাচ ধরতে গিয়ে সৌরভের হাঁটু গিয়ে লাগে অঙ্কিতের ঘাড়ে৷ চোখ বন্ধ চোখ৷ প্রায় ৷ মুখে মুখ লাগিয়ে হাওয়া ঢোকানো শুরু করেন শিবসাগর সিং৷ কয়েক মিনিটের মধ্যে চোখ মেলে তাকান অঙ্কিত৷   

এরপর থেকে হাসপাতালে ভর্তি ছিলেন অঙ্কিত। তাঁর শারীরিক অবস্থার অনেকটাই উন্নতিও হয়েছিল বলে জানিয়েছিলেন চিকিত্সকরা। কাল দুপুরেও অঙ্কিতের অবস্থা ছিল স্থিতিশীল। তবে গতরাতে হঠাত্ই জটিল হয়ে ওঠে পরিস্থিতি। টানা তিনদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা কষেও হেরে যান বাংলার অনূর্ধ তেইশের এই ক্রিকেটার।  অঙ্কিতের অকাল প্রয়াণে শোকের ছায়া ময়দানে।

.