রোনাল্ডোর ছুঁড়ে ফেলা মাইক্রোফোনের দাম কত উঠল জানেন?

কোয়ার্টার ফাইনালের আগের ম্যাচে পেনাল্টি থেকে গোল করতে পারেননি রোনাল্ডো। ম্যাচটি ড্র হয়েছিল। মেজাজটা এমনিতেই খিচড়ে ছিল ক্রিস্টিয়ানো রোনাল্ডোর। এর মধ্যে আবার এক টিভি সাংবাদিক মাইক্রোফোন এগিয়ে দিয়েছেন কথা বলার জন্য। পর্তুগিজ ফরোয়ার্ড ডিভাইসটি কেড়ে নিয়ে ছুঁড়ে ফেলে দেন পাশের লেকের জলে। কদিনের ব্যবধানে সেই মাইক্রোফোনটাই কি না হয়ে উঠল মহামূল্যবান! ঘটনা ঘটে ইউরো কাপের অস্ট্রিয়ার সঙ্গে ম্যাচের পর এবং হাঙ্গেরি ম্যাচের আগে। পর পর দুই ম্যাচ ড্রয়ের পর মাঠ ও মাঠের বাইরে বেশ চাপ বাড়ছিল রোনাল্ডো উপর। এই সময় পর্তুগিজ সাংবাদিক নাকি রোনাল্ডোর কাছে হাঙ্গেরির বিপক্ষে ম্যাচের প্রস্তুতি নিয়ে জানতে চেয়েছিলেন। তাতেই রোনাল্ডো রেগে আগুন হয়ে ছুঁড়ে ফেলেন মাইক্রোফোনটা। পরে অবশ্য লেক থেকে খুঁজে বের করা হয়েছিল যন্ত্রটি। এখন সেটি নিলামে তোলার সিদ্ধান্ত নিয়েছে পর্তুগিজ চ্যানেল সিএমটিভি!

Updated By: Jul 4, 2016, 08:34 PM IST
রোনাল্ডোর ছুঁড়ে ফেলা মাইক্রোফোনের দাম কত উঠল জানেন?

ওয়েব ডেস্ক: কোয়ার্টার ফাইনালের আগের ম্যাচে পেনাল্টি থেকে গোল করতে পারেননি রোনাল্ডো। ম্যাচটি ড্র হয়েছিল। মেজাজটা এমনিতেই খিচড়ে ছিল ক্রিস্টিয়ানো রোনাল্ডোর। এর মধ্যে আবার এক টিভি সাংবাদিক মাইক্রোফোন এগিয়ে দিয়েছেন কথা বলার জন্য। পর্তুগিজ ফরোয়ার্ড ডিভাইসটি কেড়ে নিয়ে ছুঁড়ে ফেলে দেন পাশের লেকের জলে। কদিনের ব্যবধানে সেই মাইক্রোফোনটাই কি না হয়ে উঠল মহামূল্যবান! ঘটনা ঘটে ইউরো কাপের অস্ট্রিয়ার সঙ্গে ম্যাচের পর এবং হাঙ্গেরি ম্যাচের আগে। পর পর দুই ম্যাচ ড্রয়ের পর মাঠ ও মাঠের বাইরে বেশ চাপ বাড়ছিল রোনাল্ডো উপর। এই সময় পর্তুগিজ সাংবাদিক নাকি রোনাল্ডোর কাছে হাঙ্গেরির বিপক্ষে ম্যাচের প্রস্তুতি নিয়ে জানতে চেয়েছিলেন। তাতেই রোনাল্ডো রেগে আগুন হয়ে ছুঁড়ে ফেলেন মাইক্রোফোনটা। পরে অবশ্য লেক থেকে খুঁজে বের করা হয়েছিল যন্ত্রটি। এখন সেটি নিলামে তোলার সিদ্ধান্ত নিয়েছে পর্তুগিজ চ্যানেল সিএমটিভি!

আরও পড়ুন  ফের ভারত-পাক ক্রিকেট সিরিজ নিয়ে উদ্যোগী দুদেশের ক্রিকেট বোর্ড

টেলিভিশন চ্যানেলটি এরই মধ্যে একটি নম্বর দিয়ে ফোন কলের আহ্বান জানিয়েছে দর্শকদের। প্রতিটি কলে কাটা হবে ৬০ ইউরো সেন্ট। যিনি সবচেয়ে বেশিবার কল করবেন তাঁকে সর্বোচ্চ দাতা হিসেবে বিবেচনা করা হবে। বিনিময়ে তাঁর হাতে তুলে দেওয়া হবে মাইক্রোফোনটি। নিলাম থেকে পাওয়া অর্থ ব্যয় হবে একটি জনহিতকর কাজে। রোনাল্ডোর জন্মস্থান মাদেইরাতে অবস্থিত একটি প্রতিবন্ধী শিশু সহায়তা কেন্দ্রে দান করা হবে পুরো টাকাটাই।

আরও পড়ুন  শুধু লেখা নয়, বৃষ্টির রাতে শুনুন এক অন্য FM

.