ম্যান ইউর মারিয়া কি এবার বায়ার্নে?

অ্যাঞ্জেল দি মারিয়ার ট্রান্সফার সম্পর্কে নতুন জল্পনা উস্কে দিলেন প্রাক্তন বায়ার্ন মিউনিখ ফুটবলার ডেটমার হামান। তাঁর দাবি বায়ার্ন মিউনিখে যোগ দিতে পারেন মারিয়া। আগামী মরসুমে বায়ার্নও আক্রমণভাগ শক্তিশালী করার জন্য একজন ফুটবলার খুঁজছে। আলিয়াঞ্জ এরিনাতে মারিয়া নিজেকে আরও ভাল করে প্রমাণ করতে পারবেন বলে দাবি হামানের। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে যোগ দেওয়ার পর থেকেই চোটআঘাতে ভুগছেন অ্যাঞ্জেল দি মারিয়া। ২৬টি ম্যাচে মাত্র ৩টি গোল করেছেন তিনি।

Updated By: May 8, 2015, 11:56 PM IST
ম্যান ইউর মারিয়া কি এবার বায়ার্নে?

ওয়েব ডেস্ক: অ্যাঞ্জেল দি মারিয়ার ট্রান্সফার সম্পর্কে নতুন জল্পনা উস্কে দিলেন প্রাক্তন বায়ার্ন মিউনিখ ফুটবলার ডেটমার হামান। তাঁর দাবি বায়ার্ন মিউনিখে যোগ দিতে পারেন মারিয়া। আগামী মরসুমে বায়ার্নও আক্রমণভাগ শক্তিশালী করার জন্য একজন ফুটবলার খুঁজছে। আলিয়াঞ্জ এরিনাতে মারিয়া নিজেকে আরও ভাল করে প্রমাণ করতে পারবেন বলে দাবি হামানের। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে যোগ দেওয়ার পর থেকেই চোটআঘাতে ভুগছেন অ্যাঞ্জেল দি মারিয়া। ২৬টি ম্যাচে মাত্র ৩টি গোল করেছেন তিনি।

কিন্তু এই আর্জেন্টাইন তারকা ফর্মে থাকলে যে বিপক্ষরা তাকে সমীহ না করে পারেন না। জার্মানির সঙ্গে বিশ্বকাপ ফাইনালে চোটের কারণে দল থেকে বাদ পরেছিলেন তিনি। হেরে ছিল দল। কিন্তু ফিরে এসেই বিপক্ষ জার্মানিকে নিজের জাত চিনিয়ে দিয়েছিলেন এই তারকা ফুটবলার। বিশ্বকাপের পর জার্মানির মুখোমুখি হয়েছিল আর্জেন্টিনা। নিজের একার দক্ষতায় দলকে বড় বযবধানে জয় এনে দিয়েছিলেন দি মারিয়া।

 

.