আইপিএলে দুর্দান্ত পারফরম্যান্স, বড়সড় পুরস্কার পেলেন আন্দ্রে রাসেল

চলতি আইপিএলের সব থেকে বড় চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছেন কলকাতার এই মাসলম্যান।

Updated By: Apr 25, 2019, 12:11 PM IST
আইপিএলে দুর্দান্ত পারফরম্যান্স, বড়সড় পুরস্কার পেলেন আন্দ্রে রাসেল

নিজস্ব প্রতিবেদন : আইপিএল ২০১৯ মনে রাখবেন কেন? ভবিষ্যতে কখনও আইপিএলের ১৩তম সংস্করণের কথা উঠলে কার কথা আগে মনে পড়বে? দুটো প্রশ্নের একটাই জবাব হতে পারে। আন্দ্রে রাসেল। চলতি আইপিএলের সব থেকে বড় চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছেন কলকাতার এই মাসলম্যান। একের পর এক ম্যাচে তিনি হয়ে উঠেছেন অপ্রতিরোধ্য। প্রায় একার হাতেই বের করে চলেছেন ম্যাচ। আইপিএলে এমন অনবদ্য পারফরম্যান্সের জন্য এবার বড় পুরস্কার পেলেন রাসেল।

আরও পড়ুন-  নোটিস পাঠাল বোর্ড, জন্মদিনেই বড় ধাক্কা খেলেন সচিন তেন্ডুলকর

ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ দলে সুযোগ পেলেন আন্দ্রে রাসেল। একইসঙ্গে স্কোয়াডে রয়েছেন ক্রিস গেইলও। ক্যারিবিয়ানদের দলের ক্যাপ্টেন জেসন হোল্ডার। তবে কায়রন পোলার্ড ও সুনীল নারিন সুযোগ পাননি। ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের অন্তর্বর্তীকালীন চেয়ারম্যান রবার্ট হেনেস বলেছেন, আমরা রাসেলের সঙ্গে কিছুদিন আগে কথা বলেছি। হাঁটুর পিছনের দিকে ওর একটা চোট রয়েছে। তবে সেটা খুব একটা সমস্যা তৈরি করবে না বলে ও জানিয়েছে। আইপিএলে ওর পারফরম্যান্স দেখার পর আমরা ওর কথা আলোচনায় রেখেছিলাম। বিশ্বকাপে ওকে আমরা ব্যাটিং অলরাউন্ডার হিসাবে ব্যবহার করতে চাই।

আরও পড়ুন-  ICC World Cup 2019: এবারের বিশ্বকাপ একদম সহজ হবে না কোনও দলের জন্যই, বলছেন সৌরভ গাঙ্গুলি

ওয়েস্ট ইন্ডিজ দল- জেসন হোল্ডার (অধিনায়ক), আন্দ্রে রাসেল, অ্যাসলে নার্স, কার্লোস ব্রেথওয়েট, ক্রিস গেইল, ডারেন ব্রাভো, এভিন লুইস, ফ্যাবিয়ান আলেন, কেমার রোচ, নিকোলাস পুরান, ওসানে থমাস, সাই হোপ, শানন গ্যাব্রিয়েল, শেল্ডন কোট্রেল, শিমরন হেটমায়ার।

.