অ্যান্ডারসন বুমরাকে যা গালিগালাজ করেছিল তা প্রকাশ্যে বলার মতো নয়: Shardul Thakur

'হোম অফ ক্রিকেট' সাক্ষী থেকেছিল বিরাট কোহলি অ্যান্ড কোংয়ের দুরন্ত ক্রিকেটের।

Updated By: Sep 17, 2021, 11:29 AM IST
অ্যান্ডারসন বুমরাকে যা গালিগালাজ করেছিল তা প্রকাশ্যে বলার মতো নয়: Shardul Thakur

নিজস্ব প্রতিবেদন: ম্যাঞ্চেস্টার টেস্ট বাতিল হওয়াতে ভারত-ইংল্যান্ড পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ শেষ হয়ে যায় এক ম্যাচ বাকি থাকতেই। অসমাপ্ত সেই সিরিজ ক্রিকেট ফ্যানেরা ভয়ঙ্কর উপভোগ করেছিলেন। সিরিজে দুই দেশের দুই তারকা পেসারের দ্বৈরথ ও মৌখিক যুদ্ধ সকলের নজরে এসেছিল।

আলোচনায় উঠে এসেছিল জসপ্রীত বুমরা (Jasprit Bumrah) বনাম জেমস অ্যান্ডারসন (James Anderson)। কিন্তু বুমরাকে ঠিক যে ভাষায় অ্যান্ডারসন গালিগালাজ করেছিলেন তা প্রকাশ্যে বলা যায় না বলেই জানিয়েছেন শার্দূল ঠাকুর (Shardul Thakur)।

আরও পড়ুন: Virat Kohli: রোহিতকেও সরানো হোক, প্রস্তাব ছিল বিরাটের! সামনে চাঞ্চল্যকর রিপোর্ট

এক স্পোর্টস ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে শার্দূল বলেন, "আমরা অ্যান্ডারসনকে আক্রমণ করার চেষ্টা করেছিলাম। লর্ডস টেস্টে যেটা শুরু হয়েছিল সেটা ওভাল পর্যন্ত গড়িয়েছিল। আমি পরে অ্যান্ডারসনকে বলেছিলাম যে, ও ঠিক যে ভাষায় বুমরাকে গালিগালাজ করেছিল তা প্রকাশ্যে বলার মতো নয়। আর এই ঘটনার পরেই গোটা দল তেতে গিয়েছিল।"

নটিংহ্যামের ট্রেন্ট ব্রিজে জয়ের দোরগোড়া থেকে ফিরতে হয়েছিল ভারতকে। বৃষ্টি বাধ সাধায় প্রথম টেস্ট ড্র হয়ে গিয়েছিল। কিন্তু লর্ডসে একেবারে ক্লিনিক্যাল পারফরম্যান্সে ভারত দ্বিতীয় টেস্ট জিতে পাঁচ ম্যাচের সিরিজে ১-০ এগিয়ে গিয়েছিল। 'হোম অফ ক্রিকেট' সাক্ষী থেকেছিল বিরাট কোহলি অ্যান্ড কোংয়ের দুরন্ত ক্রিকেটের। ১৫১ রানে ভারত হারিয়েছিল ইংরেজদের।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.