অমিত মিশ্রার দুর্দান্ত বোলিং আত্মবিশ্বাস দেবে কুম্বলেকে

ওয়েস্ট ইন্ডিজ সফরে প্রথম প্রস্তুতি ম্যাচে ড্র করল ভারতীয় দল। দুই দিনের এই ম্যাচে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড প্রেসিডেন্ট একাদশের বিরুদ্ধে প্রথমে রান পেয়েছিলেন ভারতীয় ব্যাটসম্যানরা। এবার উইকেট পেলেন স্পিনার অমিত মিশ্র। সদ্য দলের কোচ নির্বাচিত হয়েছেন ভারতের সর্বকালের অন্যতম সেরা স্পিনার অনিল কুম্বলে। আর তারপরই অমিত মিশ্রর এমন দুর্দান্ত পারফরম্যান্স নিশ্চয়ই ভারতীয় দলকে আরও বেশি আত্মবিশ্বাসী করে তুলবে।

Updated By: Jul 11, 2016, 07:42 PM IST
 অমিত মিশ্রার দুর্দান্ত বোলিং আত্মবিশ্বাস দেবে কুম্বলেকে

ওয়েব ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজ সফরে প্রথম প্রস্তুতি ম্যাচে ড্র করল ভারতীয় দল। দুই দিনের এই ম্যাচে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড প্রেসিডেন্ট একাদশের বিরুদ্ধে প্রথমে রান পেয়েছিলেন ভারতীয় ব্যাটসম্যানরা। এবার উইকেট পেলেন স্পিনার অমিত মিশ্র। সদ্য দলের কোচ নির্বাচিত হয়েছেন ভারতের সর্বকালের অন্যতম সেরা স্পিনার অনিল কুম্বলে। আর তারপরই অমিত মিশ্রর এমন দুর্দান্ত পারফরম্যান্স নিশ্চয়ই ভারতীয় দলকে আরও বেশি আত্মবিশ্বাসী করে তুলবে।

আরও পড়ুন রূপকথার রাজা রোনাল্ডোর গল্প যেভাবে বুড়ো বয়সে নাতিদের কাছে করবেন

প্রথমে ব্যাট করে এই ম্যাচে ভারতীয় দল ৯৩ ওভারে ৬ উইকেটে ২৫৮ রান করে ডিক্লেয়ার করে। জবাবে ব্যাট করতে নেমে ওয়েস্ট ইন্ডিজ বোর্ড প্রেসিডেন্টস একাদশ ৮৭ ওভারে ৭ উইকেটের বিনিময়ে তোলে ২৮১ রান। এরপর ম্যাচ ড্র হয়ে যায়। ভারতের হয়ে কেএল রাহুল, শিখর ধাওয়ান, রোহিত শর্মা অর্ধশতরান করলেও রান পাননি বিরাট। ওয়েস্ট ইন্ডিজের হয়ে কিন্তু সেঞ্চুরি করে আশা বাড়িয়ে দিলেন হোপ। অপরাজিত ১১৮ রানের ইনিংস খেললেন তিনি। যোগ্য সঙ্গত দিলেন চন্দ্রিকা। তিনি করেন ৬৯ রান। পরের দিকে ওয়ারিক্যান ৫০ রানে অপরাজিত থাকেন। এছাড়া বলের মতো রান পাননি আর কোনও বিপক্ষ ব্যাটসম্যান। ভারতের হয়ে একাই চারটি উইকেট তুলে নেন অমিত মিশ্র। ২৭ ওভার বল করে ৫টি মেডেন, ৬৭ রানের বিনিময়ে চার উইকেট পান তিনি। এছাড়া একটি করে উইকেট পেয়েছেন ভুবনেশ্বর কুমার, মহম্মদ সামি এবং উমেশ যাদব। ইশান্ত শর্মা ১৩ ওভার হাত ঘুরিয়েও কোনও উইকেট পাননি।

আরও পড়ুন  রোনাল্ডোর ৭ টা অসাধারণ রেকর্ড

.