Amit MIshra vs Irfan Pathan: কোন ইস্যু নিয়ে Team India-র দুই সতীর্থের মধ্যে জোর ঝামেলা লেগে গেল? জেনে নিন

চলতি আইপিএল-এ খেলছেন না অমিত মিশ্র। কারণ এই লেগ স্পিনারকে কোনও দল নিতে চায়নি। অন্যদিকে ক্রিকেটকে বিদায় জানানোর পর থেকে ইরফান এই মুহূর্তে ধারাভাষ্য দিতে ব্যস্ত।  

Updated By: Apr 22, 2022, 05:48 PM IST
Amit MIshra vs Irfan Pathan: কোন ইস্যু নিয়ে Team India-র দুই সতীর্থের মধ্যে জোর ঝামেলা লেগে গেল? জেনে নিন
ইরফান ও অমিতের টুইটার যুদ্ধ।

নিজস্ব প্রতিবেদন: একটা সময় দুজন একসঙ্গে ভারতীয় দলে (India) খেলেছেন। অনেক হার-জিতের সাক্ষী টিম ইন্ডিয়ার (Team India) দুই প্রাক্তন ক্রিকেটার। এহেন অমিত মিশ্র ও ইরফান পাঠানের (Amit MIshra vs Irfan Pathan) মধ্যে এ বার ঝামেলা লেগে গেল। টুইটারে দুই ক্রিকেটার তরজায় জড়িয়ে পড়লেন। 

শুক্রবার ভোরবেলা ইরফান (Irfan Pathan) টুইটারে লিখেছিলেন, 'বিশ্বে সর্বশ্রেষ্ঠ হয়ে ওঠার ক্ষমতা আছে আমার দেশ, আমার অসামান্য দেশের। কিন্তু….।' সেই টুইটের জবাবে অমিত মিশ্র (Amit MIshra) পালটা লিখেছিলেন, 'বিশ্বে সর্বশ্রেষ্ঠ হয়ে ওঠার ক্ষমতা আছে আমার দেশ, আমার অসামান্য দেশের। তবে সেটা হবে, যদি কিছু লোকজন বুঝতে পারেন যে প্রথম বই হিসেবে আমাদের সংবিধানকে অনুসরণ করা উচিত।' 

এই ইস্যুতে সরাসরি কোনও মন্তব্য না করলেও, অমিতের ইঙ্গিত যে ইরফানের দিকে ছিল সেটা বুঝে নিতে অসুবিধা হয়না। অবশ্য নেটিজেনদের একাংশ ইরফানের পাশে দাঁড়িয়েছেন। অনেকেই আবার অমিতের পক্ষেও রি-টুইট করেছেন। 

চলতি আইপিএল-এ খেলছেন না অমিত মিশ্র। কারণ এই লেগ স্পিনারকে কোনও দল নিতে চায়নি। অন্যদিকে ক্রিকেটকে বিদায় জানানোর পর থেকে ইরফান এই মুহূর্তে ধারাভাষ্য দিতে ব্যস্ত। যদিও অমিত কিন্তু চেন্নাই সুপার কিংসকে কটাক্ষ করা থেকে দেশের বিভিন্ন ইস্যু নিয়ে নিয়মিত সোশ্যাল মিডিয়াতে লিখেছেন। হনুমান জয়ন্তীতে দিল্লির জাহাঙ্গীরপুরীতে হিংসার ঘটনা নিয়েও মুখ খোলেন এই লেগ স্পিনার। এমনকি বিজেপি-শাসিত উত্তর দিল্লি পুরনিগমের উচ্ছেদ অভিযান নিয়েও টুইট করেছিলেন তিনি।

আরও পড়ুন: Mike Tyson: বিমানে ঘুসিকাণ্ড! সহযাত্রীর মুখ ফাটিয়ে ফের বিতর্কে প্রাক্তন বিশ্বচ্যাম্পিয়ন

আরও পড়ুন:  MS Dhoni, IPL 2022: ১২ বছর পর সেই এক ভুল! Captain Cool-এর ফাঁদে পা দিয়ে আউট Kieron Pollard

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.