কোহলিদের শায়েস্তা করতে ইনিই এখন ক্যারিবিয়ান আশা!

বিরাট কোহলিদের আটকাতে এবার অনূর্ধ্ব-উনিশ দলের এক টিন এজ পেসারকে দলে নিল ওয়েস্ট ইন্ডিজ। অনূর্ধ্ব-উনিশ বিশ্বকাপ জয়ী দলের সদস্য আলজারি জোশেফকে দলে নিল ওয়েস্ট ইন্ডিজ। অনূর্ধ্ব উনিশ বিশ্বকাপে এই পেসা বোলার মোট ১৩টি উইকেট নিয়েছিলেন।

Updated By: Jul 28, 2016, 02:58 PM IST
কোহলিদের শায়েস্তা করতে ইনিই এখন ক্যারিবিয়ান আশা!

ওয়েব ডেস্ক: বিরাট কোহলিদের আটকাতে এবার অনূর্ধ্ব-উনিশ দলের এক টিন এজ পেসারকে দলে নিল ওয়েস্ট ইন্ডিজ। অনূর্ধ্ব-উনিশ বিশ্বকাপ জয়ী দলের সদস্য আলজারি জোশেফকে দলে নিল ওয়েস্ট ইন্ডিজ। অনূর্ধ্ব উনিশ বিশ্বকাপে এই পেসা বোলার মোট ১৩টি উইকেট নিয়েছিলেন।

আরও পড়ুন-রাস্তার মাঝে এ কী করছেন তরুণী!(দেখুন ভিডিও)

ওয়েস্ট ইন্ডিজের নির্বাচক কমিটির প্রধান কার্টনি ব্রাউন জানিয়েছেন যোশেফের বলে গতির সঙ্গে সুইংটাও আছে। তাই এখনই যোশেফকে দলে নিয়ে তার বোলিংকে আরও ধারালো করে তোলার চেষ্টা হবে। ব্রাউন বলেন জোয়েল গার্নারের কাছ থেকে আন্তর্জাতিক ক্রিকেটের খুটিনাটি বিষয়গুলোও শিখতে পারবে। পাশাপাশি সাবাইনা পার্কের সবুজ পিচে অচেনা বোলারকে নামিয়ে ভারতীয় ব্যাটসম্যানদের বিভ্রান্ত করার একটা কৌশলও নিচ্ছে ওয়েস্ট ইন্ডিজ।

আরও পড়ুন- টেস্টের মাঝে মাঠে নেমে নগ্ন হওয়ায় অসি ক্রিকেট ভক্ত শ্রীলঙ্কার জেলে

আন্তর্জাতিক ক্রিকেট তো দূরে থাক জোসেফ এখনও পর্যন্ত মাত্র ৮টা প্রথম শ্রেণীর ম্যাচ খেলেছেন। অ্যান্টিগায় প্রথম টেস্টের প্রথম দিনের একেবারে শুরুতে দারুণ বল করছিলেন পেসার গ্র্যাবব্রিয়েল। গ্র্যাবব্রিয়েলের পেস, বাউন্সের সামনে বিপদে পড়ে মাত্র ১৪ রানের মধ্যে ওপেনার মুরলি বিজয়কে হারিয়েছিল ভারত। কিন্তু গ্যাব্রিয়েলকে সঙ্গ দেওয়ার মত আর কোনও ক্যারিবিয়ান পেসারকে পাওয়া যায়নি। শনিবার থেকে জামাইকায় শুরু হতে চলা দ্বিতীয় টেস্টে জোশেফ খেলছেনই,এমনটাই খবর।

আরও পড়ুন- স্যার সোবার্সের এই রেকর্ড এখনও কোনও ক্রিকেটার ভাঙতে পারেননি
                                                  

.