ভারতীয় ফুটবলে ডামাডোল, সচিব Kushal Das-এর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনলেন Ranjit Bajaj

সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের বিরুদ্ধে দীর্ঘদিন ধরেই অন্তর্ঘাতের অভিযোগ তুলছেন মিনার্ভা পঞ্জাব কর্ণধার রঞ্জিত বাজাজ।

Updated By: Apr 25, 2022, 10:15 PM IST
ভারতীয় ফুটবলে ডামাডোল, সচিব Kushal Das-এর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনলেন Ranjit Bajaj
এএইএফএফ-র সচিব কুশল দাস ও রঞ্জিত বাজাজের ফের মধ্যে লেগে গেল।

নিজস্ব প্রতিবেদন: হঠাৎই এএইএফএফ-র (AIFF) সচিব কুশল দাস (Kushal Das) ও রঞ্জিত বাজাজের (Ranjit Bajaj) মধ্যে লেগে গেল। কুশল দাসের বিরুদ্ধে যৌন হেনস্থার মারাত্মক অভিযোগ আনেলন রঞ্জিত। 

লাগাতার টুইটে তিনি জানিয়েছেন, কর্মস্থলে দুই মহিলাকর্মীর নাকি যৌন হেনস্থা করেছেন কুশল। যদিও সব অভিযোগ উড়িয়ে দিয়েছেন সচিব। কুশলের জরালো গত ১০ বছরে ফেডারেশনে তাঁর কার্যকালের মেয়াদে এমন কোনও অভিযোগ জমা পড়েনি।

রঞ্জিত সংবাদ সংস্থা পিটিআইকে বলেন, "আমার প্রতিবাদ সংস্থার বিরুদ্ধে নয়, নির্দিষ্ট এক ব্যক্তির বিরুদ্ধে। কুশল দাসের বিরুদ্ধে আমার অভিযোগ রয়েছে। সে আদালতে গিয়ে হলমনামা পেশ করতে পারে। আমি দেখতে চাই ও বিষয়টা প্রত্যাখ্যান করে কিনা। নিজে থেকে জবাব দিক। এআইএফএফ-কে যেন কাজে লাগানোর চেষ্টা না করে।" পাল্টা কুশল বলেছেন, "এআইএফএফ-এর মহিলা সেল এমন অভিযোগ দেখার জন্যে রয়েছে। গত ১০ বছরে এ রকম কোনও অভিযোগ জমা পড়েনি। তবে যে অভিযোগ হয়েছে সেটা ওরা খতিয়ে দেখে আমাকে রিপোর্ট জমা দিক। তার পরেই আমিও মুখ খুলব।" 

সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের বিরুদ্ধে দীর্ঘদিন ধরেই অন্তর্ঘাতের অভিযোগ তুলছেন মিনার্ভা পঞ্জাব কর্ণধার রঞ্জিত বাজাজ। প্রায়শই সোশ্যাল মিডিয়ায় সর্বভারতীয় ফুটবল সংস্থার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিতে দেখা যায় তাঁকে। তবে এবার ফেডারেশন সচিব কুশল দাসের বিরুদ্ধে রীতিমতো বিস্ফোরণ ঘটালেন তিনি। সোশ্যাল মিডিয়ায় কুশল দাসের বিরুদ্ধে ভয়ানক সব অভিযোগ এনে তাঁর পদত্যাগের দাবি জানান বাজাজ। যদিও কুশল দাসও নিজের বক্তব্য সামনে রেখেছেন। এখন এই পরিস্থিতি কোন দিকে গড়ায় সেটাই দেখার। 

আরও পড়ুন: Virat Kohli: কেন ছন্দ হারিয়েছেন 'কিং কোহলি'? কটাক্ষ করলেন প্রাক্তন অজি ক্রিকেটার

আরও পড়ুন: CSK Lungi Dance, IPL 2022: CSK সতীর্থর বিয়েতে লুঙ্গি পরে প্রাণ খুলে নাচ MS Dhoni-Dwayne Bravoদের, ভিডিও ভাইরাল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.