AIFF Awards: ফের বর্ষসেরা Bala Devi, আগামির তারকা Manisha Kalyan

আবারও পুরস্কার মঞ্চে মাত করলেন বালা দেবী।

Updated By: Jul 20, 2021, 09:15 PM IST
AIFF Awards: ফের বর্ষসেরা  Bala Devi, আগামির তারকা Manisha Kalyan

নিজস্ব প্রতিবেদন: ২০১৪ ও ২০১৫-র পর ফের ২০২০-২১। তৃতীয় বারের জন্য বর্ষসেরা ফুটবলার (Women’s Footballer of the Year) হলেন বালা দেবী (Bala Devi)। দেশের স্টার মহিলা ফুটবলারকে বছরের সেরা হিসেবে বেছে নিল সর্বভারতীয় ফুটবল ফেডারেশন ( AIFF)। বালা দেবীর পাশাপাশি উঠতি তারকা ফুটবলারের স্বীকৃতি পেল মণীষা কল্যাণ (Manisha Kalyan)। সেরা রেফারি হয়েছেন তেজাস নাগভেনকার (Tejas Nagvencar)।

আরও পড়ুন: Shree Cement র চুক্তিপত্র দেখে প্রাক্তনদের মন্তব্যের অনুরোধ করল East Bengal

বালা দেবী ভারতের প্রথম মহিলা ফুটবলার হিসেবে ইউরোপে পেশাদার ফুটবলে চুক্তি করে ইতিহাস লিখেছিলেন। বালা দেবী খেলেন রেঞ্জার্স উইমেনস এফসি-তে (Rangers Women's FC)। পুরস্কার জয়ের পর বালা দেবী বলেন, “এই পুরস্কার পেয়ে আমি অত্যন্ত খুশি হয়েছি। এআইএফএফ ও আমার সকল ফ্যানেদের এই সমর্থনের জন্য ধন্যবাদ জানাতে চাই। এখনও পর্যন্ত যে সকল কোচের অধীনে আমি খেলেছি ও খেলছি তাঁদেরকেও আমার ধন্যবাদ। পরিবার ও সতীর্থদেরও বড় ধন্যবাদ জানাতে চাই।” পুরস্কার জেতার পর মণীষা বলেন, “এই পুরস্কার ভবিষ্যতে আমাকে আরও কঠোর পরিশ্রম করতে মোটিভেট করে আমাকে লক্ষ্যপূরণে সাহায্য করবে।” বালা দেবী ও মণীষা ভারতের গর্ব। ধারাবাহিক ভাবে তাঁদের পারফরম্যান্স মুগ্ধ করেছে ফ্যানেদের।

 
   (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.