আমফানের তাণ্ডবে অন্ধকার ময়দানে; মাঠকর্মীদের জল সমস্যা মেটাতে ময়দানে অভিষেক

মাঠকর্মীদের পানীয় জলের সমস্যা মেটাতে অভিষেকের হাত ধরে এগিয়ে আসে রাজস্থান ক্লাব।

Updated By: May 23, 2020, 06:39 PM IST
আমফানের তাণ্ডবে অন্ধকার ময়দানে; মাঠকর্মীদের জল সমস্যা মেটাতে ময়দানে অভিষেক

নিজস্ব প্রতিবেদন: আমফানে লন্ডভন্ড কলকাতা। সুপার সাইক্লোনের পর তিন দিন পেরিয়ে গেলেও স্বাভাবিক ছন্দে ফেরেনি তিলোত্তমা। বহু জায়গায় এখনও নেই জল,নেই বিদ্যুৎ। যার মধ্যে অন্যতম ময়দান। সুপার সাইক্লোনের দাপটে ময়দান এখনও বিচ্ছিন্ন। একের পর এক গাছ এখনও পড়ে আছে।  উপড়ে গিয়েছে বিদ্যুতের খুঁটি। ময়দানের বহু তাঁবুতে বন্ধ হয়ে গেছে পানীয় জল সরবরাহ। ফলে এই প্রাকৃতিক বিপর্যয়ে সবার মতো চরম ক্ষতিগ্রস্ত মাঠকর্মীরাও।

মাঠের কর্মীরা অসহায়। একদিকে কেন্দ্রীয় প্রতিরক্ষা দফতরের চোখরাঙানি। অন্যদিকে  সেই মাঠকর্মীরা সবসময়ই জীবনযুদ্ধে লড়াই করে বেঁচে থাকেন। তাঁরা মাঠের প্রকৃত বন্ধু হলেও তাদের বন্ধু কেউ নেই। তাই ময়দানে প্রায় সত্তরটি ক্লাবের মাঠকর্মীরা এই সুপার সাইক্লোনের দাপটে পানীয় জলের কষ্টে দিন কাটচ্ছেন। সেই খবর পেয়ে মাঠকর্মীদের বন্ধু হয়ে অসময়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন CAB সভাপতি অভিষেক ডালমিয়া।

 

মাঠকর্মীদের পানীয় জলের সাময়িক সমস্যা মেটাতে এগিয়ে এলেন CAB সভাপতি। রাজ্য ক্রিকেট সংস্থার কর্নধার হলেও অভিষেক ডালমিয়া, পিতা জগমোহন ডালমিয়ার উত্তরসূরি হিসাবে রাজস্থান ক্লাবের অন্যতম কর্তা। মাঠকর্মীদের পানীয় জলের সমস্যা মেটাতে অভিষেকের হাত ধরে এগিয়ে আসে রাজস্থান ক্লাব। শনিবার সকাল থেকে ময়দানের প্রায় শতাধিক মাঠকর্মীদের বিশুদ্ধ পানীয় জল সরবরাহ করা হয় রাজস্থান ক্লাবের তরফ থেকে। শুধু পানীয় জল নয়, পানীয় জলের পাশাপাশি  নিত্য প্রয়োজনীয় ব্যবহারের জন্য জলও সরবরাহ করা হয়।

আরও পড়ুন - এবার TikTok-এ অক্ষয় কুমারকে নকল করলেন ওয়ার্নার!

.