Afghan Mystery Girl: পিঠে বিরাটের 'আঁচড়', চাইছেন আবার হোক, কে এই সুন্দরী?

Afghan Mystery Girl Wazhma Ayoubi Wears Virat Kohli-Signed Jersey: পিঠে বিরাট, বুকে ভারত, আফগান রহস্যময়ী নারী ঝড় তুলে দিলেন সোশ্যাল মিডিয়ায়! 

Updated By: Sep 15, 2023, 05:16 PM IST
Afghan Mystery Girl: পিঠে বিরাটের 'আঁচড়', চাইছেন আবার হোক, কে এই সুন্দরী?
কে এই সুন্দরী? বিরাটের জন্য় চর্চায়!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার্স সংখ্য়া ৬ লক্ষ ৪০ হাজার! ট্যুইটারে লক্ষাধিক। ছবি-ভিডিয়োর কন্টেন্টে নেটদুনিয়া গরম করার মন্ত্র জানেন ওয়াজমা আয়ুবি (Wazhma Ayoubi)। অনুগামীর সংখ্যাই বলে দিচ্ছে যে, তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ প্রভাবশালী। ক্রিকেট বলতে অজ্ঞান, বলা ভালো বিরাট কোহলির (Virat Kohli) ঘোরেই থাকেন এই আফগান লাস্য়ময়ী। ওয়াজমা থাকেন দুবাইয়ে। জন্মসূত্রে তিনি আফগানি। ফলে নিজের দেশ আফগানিস্তানের সমর্থক তো বটেই। পাশাপাশি তাঁর দ্বিতীয় ফেভারিট দল ভারত (Team India)। দুবাই থেকে উড়ে এসেছিলেন শ্রীলঙ্কায়। দেখেছেন এশিয়া কাপের (Asia Cup 2023) খেলাও। সম্প্রতি ওয়াজমা এসেছেন শিরোনামে। নেপথ্যে রয়েছে দু'টি কারণ। ওয়াজমা জানিয়েছেন যে, এখন তিনি ভারতকে সমর্থন করছেন। কারণ সপ্তাহখানেক আগে শ্রীলঙ্কার কাছে দুর্ভাগ্যজনক ভাবে হেরে আফগানিস্তান বিদায় নিয়েছে এশিয়া কাপ থেকে।

আরও পড়ুন: PIC: রণলিয়ার সঙ্গে দেখা বাইশ গজের ব্রহ্মাস্ত্রের! সমাজমাধ্যমের পাতায় ফুটল মোটা হরফে

ওয়াজমা এমন এক ট্যুইট করেছেন, যা চমকে দিয়েছে সকলকে। শুক্রবার এই 'মিস্ট্রি গার্ল' ভারতের জার্সি পরে ছবি ট্যুইট করেছেন। সেখানে দেখা যাচ্ছে যে, তাঁর জার্সির পিছনে বিরাটের অটোগ্রাফ রয়েছে। তিনি লিখেছেন, 'যে জার্সি পরে আমি প্রিয় দলের সমর্থন করছি, সেই জার্সি কিং কোহলি পরেছিলেন। তিনিই সই করে দিয়েছেন। GOAT যখন ফের জার্সিতে সই দেবেন, তখনই আমি এই জার্সি বদলাব।' আগামী রবিবার ভারত-শ্রীলঙ্কা এশিয়া কাপের ফাইনালে অংশ নেবে। ওয়াজমার সমর্থনও থাকবে বিরাটদের সঙ্গেই। আসলে সারা বিশ্বের কোটি কোটি মানুষ কোহলির ফ্যান। সচিন তেন্ডুলকরের  পর ভারতীয় ক্রিকেটের সবচেয়ে বড় ব্যাটিং সুপারস্টারের নাম কোহলি। তিনি নিজেকে নিয়ে গিয়েছেন গগনচুম্বী উচ্চতায়। সর্বকালের অন্যতম সেরা ব্যাটার হিসেবে প্রতিষ্ঠিত করেছেন নিজেকে। জনপ্রিয়তার নিরিখে বিশ্বের প্রথমসারির অ্যাথলিটদের মধ্যে বাইশ গজের কিং। সোশ্যাল মিডিয়ায় ২৫২ মিলিয়ন মানুষ ফলো করেন কোহলিকে। তাঁর ফ্যানরা এভাবেই পাগলামি করেন তাঁর জন্য।

আরও পড়ুন: EXPLAINED: দু'টো দলই করল ২৫২, তবুও হেরে গেল পাকিস্তান! কিন্তু কেন?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.