AFC Cup 2021: মলদ্বীপেই এএফসি কাপ খেলবে ATKMB ও Bengaluru FC

অগাস্টে মলদ্বীপেই এএফসি কাপ!

Updated By: Jul 19, 2021, 09:44 PM IST
AFC Cup 2021: মলদ্বীপেই এএফসি কাপ খেলবে ATKMB ও Bengaluru FC

নিজস্ব প্রতিবেদন: চলতি বছর মে মাসে করোনার (COVID-19) ধাক্কায় বাতিল হয়ে যাওয়া এএফসি কাপ (AFC Cup 2021) শুরু হচ্ছে। মলদ্বীপেই এএফসি কাপ খেলতে যেতে হবে আইএসএলের দুই ফ্র্যাঞ্চাইজি এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan) ও বেঙ্গালুরু এফসি (Bengaluru FC)কে। সোমবার সূচি প্রকাশ করে জানিয়ে দিয়েছে এশিয়ান ফুটবল কনফেডারেশন। 

আরও পড়ুন: 'আবেগে আঘাত দিয়ে ক্লাব বিক্রি চলবে না'! East Bengal ক্লাব চত্বরে ছেয়ে গেল পোস্টার

এএফসি কাপের (দক্ষিণাঞ্চল) গ্রুপ ডি-তে রয়েছে অ্যান্তোনিও লোপেজ হাবাসের টিম। তারা খেলবে আগামী ১৮, ২১ ও ২৪ অগাস্ট। অন্যদিকে সুনীল ছেত্রীর বেঙ্গালুরু মলদ্বীপের ক্লাব ইগলসের বিরুদ্ধে প্লে-অফ ম্যাচ খেলবে ১৫ অগাস্ট। সুনীলরা ২০১৬ সালের এএফসি রানার্স। দুই দলের লড়াইয়ে জয়ী দল পৌঁছে যাবে গ্রুপ ‘ডি’-তে। বিজয়ী যোগ দেবে এটিকেএমবি, মলদ্বীপের মাজিয়া স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশন ক্লাব ও বাংলাদেশের বসুন্ধরা কিংসকে। এই গ্রুপে যে দল শীর্ষে থাকবে, তারা সিঙ্গল লেগ আন্তঃআঞ্চলিক সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করবে। এটিকে এমবি ও বেঙ্গালুরু এফসি, এই দুই দলই এবার ভারত থেকে এএফসি কাপ খেলার যোগ্যতা অর্জন করেছে এবার। এটিকেএমবি ও বেঙ্গালুরু দারুণ দল করেছে এবার। এখন দেখার এএফসিকাপে কতদূর যেতে পারে তারা!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.