বিশ্বকাপের পরই অবসর নিচ্ছেন আফ্রিদি!

ভারতে আসার পর থেকেই সময়টা ভাল যাচ্ছে না 'বুম বুম' আফ্রদির। একের পর এক বিস্ফোরক বিতর্ক নিয়ে এ পর্যন্ত বিশ্বকাপের 'হট কেক' তিনিই। এদেশে পা রেখেই বিতর্কে জড়িয়েছিলেন 'পাকিস্তানের থেকে ভারতে বেশি ভালবাসা পান', একথা বলে। সেই 'ভালবাসা' আরও বাড়িয়ে দেন আরশি খান।

Updated By: Mar 22, 2016, 10:32 AM IST
বিশ্বকাপের পরই অবসর নিচ্ছেন আফ্রিদি!

ওয়েব ডেস্ক: ভারতে আসার পর থেকেই সময়টা ভাল যাচ্ছে না 'বুম বুম' আফ্রদির। একের পর এক বিস্ফোরক বিতর্ক নিয়ে এ পর্যন্ত বিশ্বকাপের 'হট কেক' তিনিই। এদেশে পা রেখেই বিতর্কে জড়িয়েছিলেন 'পাকিস্তানের থেকে ভারতে বেশি ভালবাসা পান', একথা বলে। সেই 'ভালবাসা' আরও বাড়িয়ে দেন আরশি খান। তাঁকে বাবা হওয়ার 'সুখবর' দিয়ে। তাঁর ভালবাসার তালিকায় নতুন সংযোজন রবিনা ট্যান্ডনের বোন। এতকিছু হজম করে হাঁফ ছাড়তে না ছাড়তেই আরও এক দুঃসংবাদ হাজির। বিশ্বকাপের পরই হয়ত শেষ হতে চলেছে শাহিদ আফ্রিদির ক্রিকেট কেরিয়ার।

টি২০ বিশ্বকাপের পরই আফ্রিদি ক্রিকেট থেকে অবসর নেবেন, এমন 'আন্ডারস্ট্যান্ডিং'য়েই তাঁকে অধিনায়ক করা হয়েছিল বলে জানান পাক বোর্ড চেয়ারম্যান শাহারিয়ার খান। ভারত-পাক ম্যাচের পর দেশে ফিরে গিয়ে একটি সাংবাদিক বৈঠকে তিনি জানান, বিশ্বকাপের পরই টি২০ বিশ্বকাপের পর কথামতো অবসর নেবেন আফ্রিদি। যদি তিনি তা না করেন তবে তাঁকে অধিনায়ক পদ থেকে সরানো এবং পরবর্তী দলে রাখা হবে কিনা তা বিবেচনা করে দেখা হবে। শুধু অধিনায়কই নয়, বদল করা হবে কোচও। ওয়াকার ইউনিস যে আর পাকিস্তাবের দলের কোচ থাকছেন না সেকথা প্রায় নিশ্চিত করে পাক বোর্ড চেয়ারম্যান। তবে পরবর্তী কোচ কে হবেন তা এখনও ঠিক হয়নি।

.