Abid Ali: বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হলেও আপাতত স্থিতিশীল পাক ওপেনার

বাইশ গজের যুদ্ধে ফের একবার খারাপ খবর সামনে এল।   

Updated By: Dec 21, 2021, 07:03 PM IST
Abid Ali: বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হলেও আপাতত স্থিতিশীল পাক ওপেনার
বুকে ব্যথা হলেও এখন ভাল আছেন পাক ওপেনার আবিদ আলী। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: সমস্যা কাটিয়ে আপাতত ভাল আছেন পাকিস্তানের (Pakistan) ওপেনার আবিদ আলী (Abid Ali)। মঙ্গলবার প্রথম শ্রেনির প্রতিযোগিতা কায়েদ-এ-আজম ট্রফিতে সেন্ট্রাল পাঞ্জাবের হয়ে ব্যাট করার সময়ই বুকে ব্যথা অনুভব করেন আবিদ। মাত্র কয়েক মিনিটের ব্যবধানে দুই বার বুকের ব্যথা অনুভব করেন এই ব্যাটার। দ্রুত চিকিৎসার জন্য দলের ম্যানেজার আশরাফ আলির তৎপরতায় এই ওপেনারকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

আশরাফ এই প্রসঙ্গে বলেন, "আবিদ ৬১ রানে ব্যাট করছিল। তখনই পরপর দুইবার বুকে ব্যথা হওয়ার কথা জানায়। আমাদের মনে হয়েছে এই পরিস্থিতিতে ওকে হাসপাতালে পাঠানোই শ্রেয়। ও বর্তমানে সেখানে চিকিৎসকদের অধীনে রয়েছে এবং কয়েকটি ওর পরীক্ষাও করা হয়েছে।" 

আরও পড়ুন: ISL 2021: ফিরতি ডার্বি ২৯ জানুয়ারি, ফের ATK Mohun Bagan-এর সামনে SC East Bengal

আরও পড়ুন: SAvsIND: কোন কারণে বড় স্বস্তি পেল Virat Kohli-র Team India?

 

৩৪ বছর বয়সী আবিদ আলি বাংলাদেশের বিরুদ্ধে দুরন্ত ছন্দে ছিলেন। তাঁকে প্রথম ম্যাচে ম্যান অফ দ্য ম্যাচের পাশাপাশি সিরিজ সেরাও ঘোষণা করা হয়। তারপর দেশে ফিরে সেন্ট্রাল পাঞ্জাবের হয়ে মাঠে নামার পরই এই ঘটনাটি ঘটে। যদিও এখন আগের থেকে ভাল আছেন এই ওপেনার। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.