একাধিক অবৈধ সম্পর্ক ছিল তাঁর! পাকিস্তানের এই ক্রিকেটারের টার্গেট এবার কোহলি

আব্দুর রজ্জাক আবার প্রচারের আলো চাইছেন। আর এবার তিনি ভারতীয় ক্রিকেটারদের নিয়ে বেফাঁস মন্তব্য করে খবরে আসতে চাইছেন! 

Updated By: Dec 5, 2019, 02:26 PM IST
একাধিক অবৈধ সম্পর্ক ছিল তাঁর! পাকিস্তানের এই ক্রিকেটারের টার্গেট এবার কোহলি

নিজস্ব প্রতিবেদন : টিভি শো-তে সাক্ষাত্কার দিতে বসলেই যেন তাঁর আর মাথার ঠিক থাকে না। কী যে বলে ফেলেন! আবেগ ধরে রাখতে পারেন না সেই সময়। সস্তার প্রচার পাওয়ার লোভ! নাকি তিনি এমনই ঠোঁটকাটা! যখন খেলতেন তখন বাক্যবাণ মারার জন্য তাঁর তেমন নাম-ডাক ছিল না। কিন্তু খেলা ছাড়ার পরই তিনি যেন ব্যাট চালিয়ে খেলছেন। একের পর এক সাক্ষাত্কারে বসছেন আর বোমা ফাটিয়ে চলেছেন। এই তো কিছুদিন আগেই পাকিস্তানের প্রাক্তন অলরাউন্ডার আব্দুর রজ্জাক হঠাত্ বলে বসেছিলেন, তাঁর পাঁচ-ছয়জন মহিলার সঙ্গে অবৈধ সম্পর্ক ছিল। এর পর তাঁকে নিয়ে বিস্তর সমালোচনা হয়।

আরও পড়ুন-  গায়ক ধোনি! সাক্ষীর জন্মদিনের পার্টিতে গান গাইলেন ধোনি, ভাইরাল ভিডিয়ো

আব্দুর রজ্জাক আবার প্রচারের আলো চাইছেন। আর এবার তিনি ভারতীয় ক্রিকেটারদের নিয়ে বেফাঁস মন্তব্য করে খবরে আসতে চাইছেন! জসপ্রিত বুমরাকে বাচ্চা বলেছিলেন তিনি। রজ্জাক বলেছিলেন, তিনি এখন খেললে বুমরাকে শাসন করে দিতেন! রজ্জাক আরও বলেছিলেন, বুমরার আসল অস্ত্র তাঁর অদ্ভুত বোলিং অ্য়াকশন। আর সেই জন্যই বুমরা এত সফল! তবে তিনি থাকলে বুমরার দুঃস্বপ্নের কারণ হতেন। রজ্জাকের এমন কথার পরই ভারতীয় দলের সমর্থকরা তাঁকে ধুয়ে দিয়েছেন। ভারতীয় ক্রিকেটারদের দিকে না তাকিয়ে তাঁকে নিজের দেশের ক্রিকেটারদের দেখার পরামর্শ দিয়েছেন অনেকে। 

আরও পড়ুন-  রুমাল হয়ে গেল লাঠি! ম্যাচের মাঝে মাঠেই ম্যাজিক দেখালেন এই বোলার

এবার রজ্জাকের টার্গেট বিরাট কোহলি। রজ্জাক এক সাক্ষাত্কারে বলে বসলেন, ''বিরাট ভাল ব্যাটসম্য়ান। ও যখন রান করতে শুরু করে তখন করতেই থাকে। ওকে থামানো কঠিন হয়ে যায়। তবে সচিন তেন্ডুলকরের মতো ওর ক্লাস নেই। সচিনের ক্লাস আলাদা।'' রজ্জাকের মুখ থেকে সচিন-বিরাটের এই তুলনা সমর্থকদের ভাল লাগেনি। তাঁরা এবার রজ্জাককে মুখ বন্ধ রাখার পরামর্শ দিয়েছেন। 

.