ফের ভারতের ব্যাপারে নাক গলালেন পাকিস্তানের রাজ্জাক, পান্ডিয়াকে নিয়ে বেফাঁস মন্তব্য

নিউজ এজেন্সিকে সাক্ষাত্কার দেওয়ার সময় বুমরা ও পান্ডিয়া প্রসঙ্গে কথা বলেন রাজ্জাক।

Updated By: May 2, 2020, 01:20 PM IST
ফের ভারতের ব্যাপারে নাক গলালেন পাকিস্তানের রাজ্জাক, পান্ডিয়াকে নিয়ে বেফাঁস মন্তব্য

নিজস্ব প্রতিবেদন— হার্দিক পান্ডিয়া ও জসপ্রিত বুমরার পিছনে আদা—জল খেয়ে লেগেছেন তিনি। যখন যেটা মুখে আসছে বলছেন। আবদুল রজ্জাক কিছুদিন আগে বুমরাকে বেবি বোলার বলে ব্যঙ্গ করেছিলেন। এবার তিনি বলেছেন, কপিল দেবের মতো অলরাউন্ডারের ধারে—কাছে নেই হার্দিক পাণ্ডিয়া। রাজ্জাক এটাও বলেছেন, বিশ্ব ক্রিকেটের সেরা দুই অলরাউন্ডার ইমরান খান ও কপিল দেব। বারবার ভারতীয় ক্রিকেটারদের নিয়ে আলটপকা মন্তব্য করছেন আবদুল রাজ্জাক। সুযোগ পেলেই ভারতীয় ক্রিকেটারদের নিয়ে বক্তব্য রাখছেন তিনি। 

নিউজ এজেন্সিকে সাক্ষাত্কার দেওয়ার সময় বুমরা ও পান্ডিয়া প্রসঙ্গে কথা বলেন রাজ্জাক। তিনি বলেন, ভাল অলরাউন্ডার হওয়ার মতো প্রতিভা রয়েছে পান্ডিয়ার। কিন্তু ক্রিকেটকে সময় দিতে হবে। খেলার বাইরে বেশি সময় দিলে চলবে না। পান্ডিয়াকে মনে রাখতে হবে, ক্রিকেটে বেশি সময় না দিয়ে অন্য কিছুতে দিলে কিন্তু খেলা হারিয়ে যায়। ওকে এখনও অনেক পরিশ্রম করতে হবে। এখন ও কপিল দেবের ধারে—কাছে নেই। ওয়ার্ল্ড ক্লাস অলরাউন্ডার হওয়াটা এত সহজ নয়। পান্ডিয়া ঘন ঘন চোট পাচ্ছে। এটা ওর কেরিয়ারে প্রভাব ফেলবে। অনেক সময় ক্রিকেটাররা প্রচুর অর্থ উপার্জন করলে খেলার প্রতি রিল্যাক্স মনোভাব দেখায়। পান্ডিয়ার ক্ষেত্রেও সেটা হয়েছে।

আরও পড়ুন— করোনা পরবর্তী সময়ে আরও কঠোর হচ্ছে ক্রিকেট অস্ট্রেলিয়া! বলে থুতু-লালা ব্যবহার নিষিদ্ধ

ভারত—পাকিস্তান ম্যাচ নিয়েও কথা বললেন রাজ্জাক। তিনি বলেছেন, নয়ের দশকে পাকিস্তান দল শক্তিশালী ছিল। কিন্তু গত কয়েক বছরে ভারতীয় দল শক্তিশালী। বিশ্বকাপে ওরা আমাদের এখনও পর্যন্ত সাতবার হারিয়েছে। এর পরও পাকিস্তানকে হারানোর শক্তি রাখে ভারতীয় দল। চাপের মুখে ভারতীয় ক্রিকেটাররা ভাল পারফর্ম করতে পারে। যার ফলে ওরা পাকিস্তানের ক্রিকেটারদের থেকে অনেকটা এগিয়ে।  

.