সব রকমের ক্রিকেট থেকে অবসর নিলেন AB de Villiers

আর ক্রিকেট খেলবেন না এবি ডিভিলিয়ার্স 

Updated By: Nov 19, 2021, 01:16 PM IST
সব রকমের ক্রিকেট থেকে অবসর নিলেন AB de Villiers
এবি ডিভিলিয়ার্স

নিজস্ব প্রতিবেদন: বাইশ গজে আর দেখা যাবে না তাঁকে! সব রকমের ক্রিকেট থেকে অবসর নিলেন এবি ডিভিলিয়ার্স (AB de Villiers)। শুক্রবার ট্যুইট করে চূড়ান্ত সিদ্ধান্ত জানিয়ে দিলেন দক্ষিণ আফ্রিকার কিংবদন্তি ক্রিকেটার। প্রাক্তন প্রোটিয়া ক্যাপ্টেন তাঁর ১৭ বছরের বর্ণাঢ্য কেরিয়ারে ইতি টানলেন। দেশের জার্সিতে ১১৪টি টেস্ট (৮৭৬৫ রান, ২২টি সেঞ্চুরি ও ৪৬টি হাফ সেঞ্চুরি) ২২৮টি ওয়ানডে (৯৫৭৭ রান, ২৫টি সেঞ্চুরি ও ৫৩টি হাফ-সেঞ্চুরি) ও ৭৮টি টি-২০ (১৬৭২ রান) খেলেছেন 'মিস্টার ৩৬০'।  ডিভিলিয়ার্সের নাম ক্রিকেটের ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে।

আরও পড়ুন: ISL 2021-22: জানুন কোথায় দেখবেন ATK Mohun Bagan vs Kerala Blasters ম্যাচ

ট্যুইটারে এবিডি লেখেন, "অসাধারণ একটা যাত্রা, কিন্তু আমি সব রকমের ক্রিকেট থেকে অবসর নেওয়ার সিদ্ধান্ত নিলাম। বড় ভাইয়ের সঙ্গে খেলা শুরু করেছিলাম। অত্যন্ত উপভোগ করেছি। সেরকমই ছিল উদ্যেগ। এখন ৩৭ বছর বয়সে দাঁড়িয়া সেই আগুনটা আর উজ্জ্বল ভাবে জ্বলছে না।" এবিডি সকলকে ধন্য়বাদ জানিয়ে নিজের একটি সাদা-কালো ছবি পোস্ট করে এই বার্তা দিয়েছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.