৫ কোটি টাকা আর ১ হাজার স্কোয়ার ফিট থাকার জায়গা উপহার

পি ভি সিন্ধু, জীবনের প্রথম অলিম্পিকেই রুপো জয়। খেলোয়াড়ি জীবনে প্রথম অলিম্পিক পদক জিতে সোমবার সকালে নিজের শহর হায়দারাবাদে ফিরলেন পি ভি সিন্ধু। গাচ্ছিবাওলি স্টেডিয়ামে সিন্ধু এবং গোপীচাঁদকে সংবর্ধিত করে তেলেঙ্গানা সরকার। দেশকে অলিম্পিক দেওয়ার পাশাপাশি নিজের স্বপ্নপূরণ হওয়াতে খুশি সিব্ধু।

Updated By: Aug 22, 2016, 11:41 PM IST
৫ কোটি টাকা আর ১ হাজার স্কোয়ার ফিট থাকার জায়গা উপহার

ব্যুরো: পি ভি সিন্ধু, জীবনের প্রথম অলিম্পিকেই রুপো জয়। খেলোয়াড়ি জীবনে প্রথম অলিম্পিক পদক জিতে সোমবার সকালে নিজের শহর হায়দারাবাদে ফিরলেন পি ভি সিন্ধু। গাচ্ছিবাওলি স্টেডিয়ামে সিন্ধু এবং গোপীচাঁদকে সংবর্ধিত করে তেলেঙ্গানা সরকার। দেশকে অলিম্পিক দেওয়ার পাশাপাশি নিজের স্বপ্নপূরণ হওয়াতে খুশি সিব্ধু।

স্বপ্ন ছিল অলিম্পিকে অংশগ্রহন। সেই ছাড়পত্র মেলে রিওতে। আর জীবনের প্রথম অলিম্পিকেই রুপো জয়। রিও অলিম্পিকে ভারতের পদক খরায় মান রেখেছেন ভারতীয় এই ব্যাডমিন্টন তারকা। খেলোয়াড়ি জীবনে প্রথম অলিম্পিক পদক জিতে সোমবার সকালে নিজের শহর হায়দারাবাদে ফিরলেন পি ভি সিন্ধু । ভোর থেকেই দক্ষিণ ভারতের এই শহরের বিমানবন্দরে আছড়ে পড়েছিল জন জোয়ার।

সরকারের পক্ষ থেকে পি ভি সিন্ধুকে পাঁচ কোটি টাকা, এক হাজার স্কোয়ার ফিট থাকার জায়গা এবং সরকারী চাকরি। আর গোপীচাঁদকে দেওয়া হয়েছে এক কোটি টাকা। 

.