ভারত-পাক দুই দেশের স্বাধীনতা দিবসেই শুভেচ্ছা সানিয়া-শোয়েবের

সানিয়া মির্জা পাকিস্তানের স্বাধীনতা নিয়ে টুইটে লিখেছিলেন, “আমার পাকিস্তানি অনুরাগীদের স্বাধীনতা দিবসের শুভেচ্ছা। ভারতীয় বৌদির তরফে তোমাদের অনেক অনেক অভিনন্দন এবং ভালোবাসা”। 

Updated By: Aug 15, 2018, 05:26 PM IST
ভারত-পাক দুই দেশের স্বাধীনতা দিবসেই শুভেচ্ছা সানিয়া-শোয়েবের
ছবি- টুইটার

নিজস্ব প্রতিবেদন: ভারত -পাক দুই দেশের স্বাধীনতা দিবসেই শুভেচ্ছা জানালেন ক্রিকেট-টেনিস দম্পতি শোয়েব-সানিয়া। গতকাল (১৪ অগাস্ট) সানিয়া মির্জা আর আজ (১৫ অগাস্ট) শোয়েব মালিক, প্রতিবেশী মুলুকের নাগরিকদের উদ্দেশে আজাদির টুইট করলেন দুই তারকাই। 

‘কোহলিরা দায়িত্বজ্ঞানহীন, মাথামোটা এবং নির্বোধ’

মঙ্গলবার ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা পাকিস্তানের স্বাধীনতা নিয়ে টুইটে লিখেছিলেন, “আমার পাকিস্তানি অনুরাগীদের স্বাধীনতা দিবসের শুভেচ্ছা। ভারতীয় বৌদির তরফে তোমাদের অনেক অনেক অভিনন্দন এবং ভালোবাসা”। এই টুইটের পরই নেটিজেনদের রোষানলে পড়েন সানিয়া। তাঁকে এক নেটিজেন প্রশ্ন করেন ‘আপনার স্বাধীনতা দিবস কবে’? জবাবে সানিয়া বলেন, “আমার এবং আমার দেশের স্বাধীনতা দিবস কাল (১৫ অগাস্ট)। আশা করি আপনার ধন্দ দূর করতে পেরেছি”।

আজ ভারতের স্বাধীনতা দিবসে তেরঙ্গার রঙে সুসজ্জিত হয়েই দেশবাসীকে আজাদির শুভেচ্ছা জ্ঞাপন করেন তিনি। একই সঙ্গে পাক ক্রিকেটার শোয়েব মালিকও ভারতের স্বাধীনতা দিবসে বিশ্বের সমস্ত ভারতীয়দের প্রতি শুভেচ্ছা জানান। সেই শুভেচ্ছা বার্তা আবার রিটুইট করেন সানিয়া।

এ দিন একটি ভিডিও পোস্টও করেছেন এই ভারতীয় টেনিস তারকা। সেখানে তিনি জানিয়েছেন, “আমি দেশের হয়ে যে দিন প্রথম খেলেছি সেদিনই  স্বাধীনতা উপলব্ধি করেছি”।

উল্লেখ্য, আজ (বুধবার) হাদরাবাদে জাতীয় পতাকা উত্তোলনের সঙ্গেই তেলেঙ্গানা সরকারের বৃক্ষরোপণ কর্মসূচিতে অংশগ্রহন করেছেন সানিয়া। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মার্কিন কূটনীতিক ক্যাথরিন হাদ্দাও। 

.