ধোনি কি এবার রাজনীতিতে! প্রাক্তন অধিনায়কের সেকেন্ড ইনিংস নিয়ে বিজেপি-কংগ্রেস তরজা

Aug 21, 2020, 17:54 PM IST
1/5

২০১৮ সালে এম এস ধোনির বাড়িতে গিয়ে তাঁর সঙ্গে দেখা করেছিলেন অমিত শাহ। তার পর থেকেই জল্পনা শুরু হয়েছিল যে ধোনি ক্রিকেট থেকে অবসরের পরই হয়তো রাজনীতিতে যোগ দেবেন। আর তাঁর জন্য বিজেপির দরজা খোলাই। জল্পনা অবশ্য জল্পনা হিসাবেই থেকে গিয়েছে। ধোনি সেই সময় রাজনীতিতে যোগ দেননি।

2/5

অবসরে পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রশংসাপত্র পেয়েছেন ধোনি। প্রধানমন্ত্রীকে পাল্টা ধন্যবাদ জানিয়েছেন ধোনি। মোদী-ধোনির এই সুসম্পর্কের জেরে ফের জল্পনার সূত্রপাত হয়েছে। এবারও অনেকেই আশা করছেন, ধোনি হয়তো রাজনীতিতে নিজের সেকেন্ড ইনিংস শুরু করবেন। 

3/5

ঝাড়খণ্ড কংগ্রেসের সভাপতি রাজেশ ঠাকুর আগেই জানিয়ে রেখেছেন, ধোনি রাজনীতিতে পা দিতে চাইলে তাঁদের পার্টি তাঁকে স্বাগত জানাবে। এদিকে বিজেপি তো আগে থেকেই ধোনির সঙ্গে যোগাযোগ রক্ষা করছে। ফলে জল্পনা আরও জোরদার হচ্ছে। 

4/5

ইতিমধ্যে ধোনিকে রাজনৈতিক ব্যক্তিদের মতো পোশাক পরে দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। বলাবাহুল্য, ফটোশপ করে ধোনির সেই চেহারা বানাচ্ছেন কেউ বা কারা! 

5/5

ঝাড়খণ্ডে বিজেপির সাংসদ সঞ্জয় শেঠ জানিয়েছেন, আইপিএল খেলে ফেরার পর ধোনি চাইলে আলোচনায় বসবেন তিনি। আর তাঁর এই কথার পর থেকেই ধোনির রাজনীতিতে যোগদান নিয়ে আলোচনা জোড়ালো হচ্ছে।