WB Assembly Election 2021:কোনও কাজই করেননি তাই পালাচ্ছেন, TMC-র দলত্যাগীদের নিশানা ঐশীর

Mar 12, 2021, 17:20 PM IST
1/5

তারকা প্রার্থী নামিয়ে ভোট বৈতরণী পার করতে চাইছে বিজেপি-তৃণমূল। এখন যাঁরা মানুষের জন্য কাজ করার বলে দল ছাড়ছেন করোনা আবহে তাঁদের দেখা মেলেনি। শুক্রবার জামুড়িয়ায় প্রচারে নেমে বিরোধীদের এভাবেই নিশানা করলেন সিপিএম প্রার্থী ঐশী ঘোষ।

2/5

বরাবরের বাম দুর্গ জামুড়িয়ায় এবার(WB Assembly Election 2021) জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদের নেত্রী ঐশী ঘোষকে(Aishi Ghosh) প্রার্থী করেছে সিপিএম(CPM)। প্রচারে নেমে তিনি আজ বলেন, যেসব ফিল্মস্টার মানুষের হয়ে কাজ করার কথা বলে BJP-TMC-তে যোগদান করছেন তারা কোভিড পরিস্থিতিতে কোথায় ছিলেন?

3/5

আসানসোল দক্ষিণে তৃণমূলের প্রার্থী করা হয়েছে ফিল্মস্টার সায়নী ঘোষকে(Sayoni Ghosh)। নাম না করে কার্যত তাঁকেই তিনি বিঁধেন সিপিএম প্রার্থী। একইভাবে দলত্যাগী তৃণমূল নেতাদের কটাক্ষ করে বলেন, দলে থেকে যাঁরা এতদিন কাজ করতে পারেননি তাঁরা আসলে মানুষের জন্য কোনও কাজই করেননি। তাই পালাচ্ছেন। এখানেও জিতেন্দ্র তেওয়ারি, রাজীব বন্দ্যোপাধ্যায়দের(Rajib Banerjee) নাম না করে তীব্র ব্যঙ্গ করেন তাঁদের।

4/5

প্রার্থী হিসেবে নাম ঘোষণার দিন দিল্লিতে ছিলেন ঐশী। বৃহস্পতিবার রাতে দুর্গাপুর চলে আসেন। শুক্রবার জামুড়িয়ার বোগড়া সিপিআইএম পার্টি অফিসে আসেন ঐশী। কর্মীদের সঙ্গে আলাপচারিতা সারেন। ঐশীর সঙ্গে ছিলেন জামুড়িয়ার সিপিআইএম নেতা মনোজ দত্ত, তাপস কবি সহ অন্যান্যরা। শনিবার থেকে তিনি প্রচারে বের হবেন বলে জানান।  

5/5

বাড়ি দুর্গাপুরে হলেও ঐশীকে প্রার্থী করা হয়েছে জামুড়িয়ায়। গত ৪৪ বছর ধরে অক্ষত বামদু্র্গ জামুড়িয়া। ১১ ও ১৬ র পরিবর্তনেও জয় হয়েছে লালপার্টির। কার্যত জেতা আসনেই তিনি এবার প্রতিদ্বন্ধীতা করবেন। তৃণমূলের থেকে এখানবে প্রার্থী করা হয়েছে তৃণমূলের আইএনটিটিইউসি সমর্থিত কেকেএসসির মহামন্ত্রী হরেরাম সিং কে। তবে ছাত্রনেতা ঐশী জামুড়িয়ায় এসেই আওয়াজ তুলেছেন, কয়লা শিল্পকে বিলগ্নিকরণ করা যাবে না।  পশ্চিমবঙ্গের শ্রমিকদের ভিন রাজ্যে যেন পরিযায়ী হয়ে থাকতে না হয়। সেই ইস্যুতেই লড়াই চলবে।