Urvashi Rautela in Cannes 2023: কানের রেড কার্পেটে উর্বশীর গলায় টিকটিকি, তুমুল শোরগোল নেটপাড়ায়...

চলতি বছরে শুরু হয়েছে ৭৬ তম কান চলচ্চিত্র উৎসব। ১৬ মে থেকে ২৭ মে মোট ১২ দিন ধরে চলবে এই চলচ্চিত্র উৎসব। কান ফিল্ম ফেস্টিভ্যালে যোগ দিয়েছেন বলিউড সেলেবরা। বুধবার উর্বশী রাউতেলা তাঁর ইনস্টাগ্রামে কিছু ছবি এবং ভিডিও শেয়ার করেছেন। ভিডিও এবং ছবিতে দেখা যাচ্ছে যে, কান ফিল্ম ফেস্টিভ্যালে তিনি একটি বিশাল গোলাপী রঙের গাউন পরেছিলেন এবং গলায় সোনালি টিকটিকি নেকলেস পরেছিলেন ।  

May 17, 2023, 14:47 PM IST
1/6

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: উর্বশীকে আখিল আক্কিনেনি সঙ্গে 'এজেন্ট' ছবিতে শেষ দেখা গিয়েছিল। সুরেন্দর রেড্ডি পরিচালিত চলচ্চিত্রটি ২৮ এপ্রিল, ২০২৩-এ মুক্তি পায়। সম্প্রতি, উর্বশী রাউতেলা ঘোষণা করেছিলেন যে তিনি করণ জোহরের ধর্মা প্রোডাকশন প্রযোজিত একটি ছবিতে অভিনয় করবেন। মিশেল মররোনের সঙ্গে হলিউডের একটি ছবিতেও দেখা যাবে উর্বশীকে।

2/6

উর্বশী প্রয়াত অভিনেত্রী পারভীন বাবির বায়োপিকে পারভীন বাবির চরিত্রে অভিনয় করবেন।

3/6

এই বছরের ফিল্ম ফেস্টিভ্যালে এটি উর্বশীর প্রথম লুক। তিনি ইনস্টাগ্রামে তাঁর নিজের ছবি শেয়ার করে ক্য়াপশনে লিখেছেন, "৭৬ তম বার্ষিক কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেট উদ্বোধন..."

4/6

একজন অভিনেত্রীর ভিডিওতে মন্তব্য করেছেন, "গলে মে ছিপকালি আগার জিন্দা হো গায়ি তো ফটোশুট ছোড় কার অ্যাসে ভাগোগি আপ" । অন্য একজন  ভক্ত  উর্বশীকে 'কান ২০২৩ এর রানী বলেছেন।  অন্যরা 'কল্পনীয়' এবং 'সুন্দর'-এর মতো মন্তব্য করেছেন। একজন ভক্তও মন্তব্য করেছেন,  অবশেষে উর্বশী কানে আবার ইতিহাস সৃষ্টি করছেন।'

5/6

গত বছরের ৭৫ তম কান ফিল্ম ফেস্টিভ্যালে উর্বশীকে একাধিক ডিজাইনিং পোশাকের লুকে দেখা গিয়েছিল। 

6/6

উর্বশী রাউতেলা প্রায়ই তাঁর অনন্য পোশাকের জন্য সকলের মনোযোগ আকর্ষণ করেন। এবারও তিনি বিশাল গোলাপী রঙের গাউন এবং সোনালি টিকটিকি নেকলেস আর তাঁর সঙ্গে ম্যাচিং কানের দুল পরে সকলের মনোযোগ আকর্ষণ করেছেন। উর্বশীর অনুরাগীরা তাঁর পোশাকের এবং নেকলেসের প্রশংসা করেছেন।