Tripura: রাতে নাটকীয় মোড়! TMC-যোগ জল্পনায় জল ঢেলে ইস্তফা প্রত্যাহার প্রদেশ সভাপতির

Aug 21, 2021, 22:06 PM IST
1/5

ইস্তফা প্রত্যাহার

retracts resignation letter

নিজস্ব প্রতিবেদন: ২৪ ঘণ্টাও কাটল না! ত্রিপুরা প্রদেশ কংগ্রেস সভাপতির পদ থেকে ইস্তফা দিয়েও সিদ্ধান্ত বদল করলেন পীযূষকান্তি বিশ্বাস। 

2/5

পীযূষের ইস্তফা

Pijush Kanti quitting

সকালে ত্রিপুরার প্রদেশ কংগ্রেস সভাপতির পদ থেকে ইস্তফা দিয়েছিলেন পীযূষকান্তি। তিনি দাবি করেছিলেন,সংগঠন গড়তে সহযোগিতা করছে না হাইকম্যান্ড। প্রদেশ কমিটিও নেই। 

3/5

তৃণমূলে যোগদানের জল্পনা

TMC joining speculation

দিন কয়েক আগে প্রাক্তন মন্ত্রী প্রকাশ দাস, প্রাক্তন বিধায়ক সুবল ভৌমিক, রাজ্য যুব কংগ্রেসের প্রাক্তন ওয়ার্কিং প্রেসিডেন্ট শান্তনু সাহা ও অন্যান্য যোগ দিয়েছেন তৃণমূলে। পীযূষকান্তিও ঘাসফুলে শিবিরে যেতে পারেন বলে শুরু হয়েছিল জল্পনা। সেই জল্পনা খারিজ করেননি দলের মুখপাত্র কুণাল ঘোষ। বলেছিলেন, শীর্ষ নেতৃত্ব সিদ্ধান্ত নেবে।   

4/5

কংগ্রেসের দৌত্য

Congress in action

কিন্তু রাতেই নাটকীয় মোড়! ইস্তফাপত্র প্রত্যাহার করলেন পীযূষকান্তি। তাঁকে ধরতে রাখতে তৎপর হয়ে ওঠে কংগ্রেস নেতৃত্ব। প্রদেশ সভাপতির সঙ্গে কথা বলেন ত্রিপুরায় কংগ্রেসের দায়িত্বপ্রাপ্ত নেতা অজয় কুমার। পীযূষকান্তি বলেন,'আমার সঙ্গে ত্রিপুরার ইন-চার্জের কথা হয়েছে। সমস্ত সমস্যার কথা বলেছি। উনি সমাধানের আশ্বাস দিয়েছেন। ইস্তফা দিলেও কংগ্রেস ছাড়ার কথা বলিনি।' 

5/5

২৯ অগাস্ট বৈঠক

29 august meeting

অজয় কুমার বিবৃতি দিয়ে জানিয়েছেন,সমস্ত বিষয়গুলির সমাধানের আশ্বাস দেওয়া হয়েছে। ২৯ অগাস্ট কথা হবে পীযূষকান্তি বিশ্বাসের সঙ্গে ।