Mimi Chakraborty: দুবাইয়ে দুঃসাহসী মিমি! ঘুরতে গিয়ে যে কাণ্ড ঘটালেন নায়িকা...

Mimi Chakraborty: দুবাইয়ে ঘুরতে ব্যস্ত মিমি। কাজের মাঝে বিরতি নিয়ে বাবা-মাকে নিয়ে চুটিয়ে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী। তার মাঝেই তিনি করলেন তাঁর স্বপ্নপূরণ।

Nov 08, 2023, 12:45 PM IST
1/8

মিমির স্কাই ডাইভিং

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: পুজোর পর ছুটি কাটাতে যে মিমি দুবাই গিয়েছেন, সেটি তাঁর সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই জানা যাবে। বাবা-মা কে ঘুরতে গিয়েছেন মিমি। বেড়াতে গিয়ে এক আশ্চর্য কাণ্ড ঘটালেন তিনি। তারই ছবি শেয়ার করলেন তিনি।

2/8

মিমির স্কাই ডাইভিং

এমনিতেই মিমি ভ্রমণপ্রেমী। কাজের মাঝে সুযোগ পেলেই তিনি কোথাও না কোথাও ঘুরতে চলে যান।  

3/8

মিমির স্কাই ডাইভিং

মাঝ আকাশ থেকে ঝাঁপ দিলেন মিমি। অর্থাৎ  স্কাই ডাইভিং-এ মাতলেন। এই অ্যাক্টিভিটির একাধিক ছবিও এদিন তিনি পোস্ট করেন।

4/8

মিমির স্কাই ডাইভিং

মাঝ আকাশে বিভিন্ন অবস্থায় দেখা গিয়েছে মিমিকে। ছবি শেয়ার করার সঙ্গে সঙ্গে কমেন্টের ঝড় ওঠে। অনেক ফ্যানরাই তাঁর এই সাহসকে কুর্নিশ জানিয়েছে। 

5/8

মিমির স্কাই ডাইভিং

ছবি পোস্টের সঙ্গে অভিনেত্রী ক্যাপশনে লেখেন, 'লিভিং দ্য বাকেট লিস্ট', 'এবং অবশ্যই একটা বড় ধন্যবাদ আমার ট্রেনার ম্যাক্সকে এটা সম্ভব করার জন্য।'

6/8

মিমির স্কাই ডাইভিং

পুজোর সময় একেবারে ট্র্যাডিশনাল লুকে ফ্যানেদের নজর কেড়েছিলেন মিমি। তার পরেই দুবাইয়ে গিয়ে তিনি তাঁর হেয়ারস্টাইল পাল্টে ফেলেন। তারও একগুচ্ছ ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন।

7/8

মিমির স্কাই ডাইভিং

পুজোর সময় মুক্তি পেয়েছে নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত ছবি ‘রক্তবীজ’। প্রথমবার এই ছবিতে আবীরের সঙ্গে জুটি বাঁধতে দেখা যায় অভিনেত্রীকে। দর্শকদের মন জয়ের পাশাপাশি এই ছবি বক্স অফিসেও তার প্রভাব ফেলেছে।   

8/8

মিমির স্কাই ডাইভিং

‘শাস্ত্রী  ভার্সেস শাস্ত্রী’ ছবির মাধ্যমেই ইতিমধ্যেই বলিউডে পা রেখেছেন মিমি। ২ নভেম্বর মুক্তি পেয়েছে ছবিটি। এই ছবি আদতে 'পোস্ত' ছবির হিন্দি রিমেক।