বদল হল রাজধানী-শতাব্দি-সহ বেশ কয়েকটি ট্রেনের সময়সূচি, জেনে নিন

Dec 01, 2020, 15:28 PM IST
1/5

রাজধানী, শতাব্দি-সহ বেশ কয়েকটি ট্রেনের সময়সূচি বদল হয়েছে ১ ডিসেম্বর থেকে।  স্পেশাল ট্রেনের সময়সূচি বদল করেছে পশ্চিম রেলও।

2/5

মুম্বই থেকে রাজধানী এক্সপ্রেস আজ থেকে রোজ ছাড়বে বিকেল ৫টায়। এর আগে এটি ছাড়ত বিকেল সাড়ে ৫টায়। মুম্বই সেন্ট্রাল থেকে রাজধানী ছাড়ার পর সেটি বোরিভালি, সুরাট, ভদোদরা, রত্লাম ও কোটায় থামবে। দিল্লি থেকে মুম্বই গামী রাজধানী ছাড়বে রোজ বিকেল চারটে পঞ্চান্ন মিনিটে। মুম্বই সেন্ট্রাল-হজরত নিজামুদ্দিন অগাস্টক্রান্তি রাজধানী এক্সপ্রেস রোজ চলবে। ছাড়বে বিকেল ৫.১০ এ।

3/5

মুম্বই সেন্ট্রাল-আহমেদাবাদ শতাব্দি এক্সপ্রেস চলবে সপ্তাহে ৬ দিন। এটি ছাড়বে সাকাল ৬টা ৪০ মিনিটে। আহমেদাবাদ পৌছবে দুপুর ১টায়। এটি থামবে ভাপি, সুরাট, ভারুচ, ভদোদরা, আনন্দ ও নাডিয়াড স্টেশনে।

4/5

বান্দ্রা-কানপুর সেন্ট্রাল সুপার ফাস্ট স্পেশাল চলবে রোজ। বান্দ্রা থেকে এটি ছাড়বে সকাল ৫টা ১০ মিনিটে ও কানপুর এটি পৌঁছবে পরদিন সকাল ৭টা ১৫ মিনিটে। কানপুর থেকে এই ট্রেনটি ছাড়বে সকাল ৬টা ২৫ মিনিটে ও বান্দ্রা পৌঁছবে পরদিন বিকেল ৮টা ৫৫ মিনিটে।

5/5

সবরমতী-আগ্রা ক্যান্টনমেন্ট সুপার ফাস্ট স্পেশাল ট্রেন সপ্তাহে চলবে ৪দিন। সবরমতী থেকে এটি ছাড়বে বিকেল ৪টে ৫০ মিনিটে। আগ্রা পৌঁছবে পরদিন সকাল ৭টা ১৫ মিনিটে। আগ্রা থেকে টি ছাড়বে ১০টা ১০ মিনিটে। পরদিন সবরমতী পৌঁছবে সকাল ১১টা ৫০ মিনিটে।