Tiger 3 Trailer: দেশকে বাঁচাবেন নাকি পরিবারকে! দ্বন্দ্বে সলমান

Oct 16, 2023, 17:58 PM IST
1/6

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ফের বড়পর্দায় দেখতে পাওয়া যাবে বলিউডের ‘টাইগার’ সলমান খান-কে।  ১২ নভেম্বরের অর্থাৎ কালী পুজোয় বড় পর্দায় মুক্তি পাচ্ছে মণীশ শর্মা-র ‘টাইগার থ্রি’। সোমবার সোশ্যাল মিডিয়াতে তার ট্রেলার মুক্তি পেয়েছে।

2/6

ফ্যানেরা এই সিনেমা থেকে ঠিক যতটা আশা করছেন, তার এক ঝলক তাঁরা ইতি মধ্যেই ট্রেলারে দেখতে পেয়েছেন। ৩ মিনিটের এই ট্রেলার, সলমান খানের অ্যাকশনে ভরপুর।

3/6

‘টাইগার’-এর আগের সিনেমাগুলোতেও, সলমান খান-এর পাশাপাশি ক্যাটরিনা কাইফ-কে দেখতে পাওয়া গিয়েছিল। তবে এই সিনেমার নতুন চমক ইমরান হাসমি। সলমানের বিপরীতে ভিলেন সেইই।

4/6

সিনেমায় টাইগার-কে দেশের পাশাপাশি তাঁর স্ত্রী জোয়া (ক্যাটরিনা কাইফ) এবং সন্তানকে বাঁচানোর জন্য লড়তে দেখা যাবে। অন্যদিকে, টক্কর দিতে পিছুপা নন ইমরানও।

5/6

শাহরুখের ‘পাঠান’-এ টাইগার সলমানকে ক্যামিও রোলে দেখতে পাওয়া গিয়েছিল। এর আগেও বহু জায়গায় সলমান খান-কে ‘টাইগার থ্রি’-তে তাঁর অ্যাকশন সীন নিয়ে কথা বলতে দেখা গেছে।

6/6

তবে ট্রেলারের মুখ্য আকর্ষণ কিন্তু সংলাপ। শাহরুখ অনুরাগীদেরও নিরাশ করেননি ভাইজান। তাঁকে বলতে শোনা গিয়েছে, 'আসতবাজি তুমনে শুরু কি, খতম ম্যায় করুঙ্গা।'