চলছে Flipkart-এর Big Saving Days Sale! একাধিক পণ্যে মিলছে অবিশ্বাস্য ছাড়

| Jun 24, 2020, 22:48 PM IST
1/6

দেখে নেওয়া যাক এই সেলের সেরা অফারগুলি

দেখে নেওয়া যাক এই সেলের সেরা অফারগুলি

এই সেলে হেডফোনে ৭০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে। এছাড়াও গেমিং ল্যাপটপ, স্মার্টওয়াচগুলিতে রয়েছে দুর্দান্ত অফার। আসুন এক নজরে দেখে নেওয়া যাক এই সেলের সেরা অফারগুলি...

2/6

HP Pavilion Ryzen 5

HP Pavilion Ryzen 5

এই সেল, HP Pavilion Ryzen 5 ল্যাপটপ  এর দাম ৫৭,২৯৭ টাকা যা  বিগ সেভিং ডে বিশেষ ছাড়ে পাওয়া যাবে ৪৯,৯৯৯ টাকায়। এছাড়া আপনি যদি এটি এক্সিস ব্যাংক বাজ ক্রেডিট কার্ড দিয়ে কিনে থাকেন তবে এর উপর আরও পাঁচ শতাংশ অতিরিক্ত ছাড় রয়েছে।

3/6

Honor band 5

Honor band 5

এই সেলে Honor band 5 এ প্রায় ৯০০ টাকার ছাড় পাওয়া যাচ্ছে। Honor band 5- এর দাম ২,৯৯৯ টাকা। এই সেলে এটির দাম কমে হয়েছে ২,০৯৯ টাকা।

4/6

Google Pixel 3a

Google Pixel 3a

একই সঙ্গে Google Pixel 3a ৪ জিবি র‌্যাম এর স্মার্টফোনটি ফ্লিপকার্ট থেকে এক্সিস ব্যাংক এর ক্রেডিট কার্ডের দিয়ে কিনলে ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্টে পাঁচ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে। ছাড়ে এই ফোনটি ২৯,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

5/6

BoAt Airdopes 200

BoAt Airdopes 200

ফ্লিপকার্টের এই পাঁচ দিনের বিগ সেভিং ডে-তে, BoAt Airdopes 200 ওয়্যারলেস ইয়ারবডগুলিতে রয়েছে বিশেষ ছাড়। সেল-এ এই এই ইয়ারবডগুলি পাওয়া যাচ্ছে ১,৪৯৯ টাকায়।

6/6

ipad 6th generation

ipad 6th generation

১২৮ জিবি-এর ipad 6th generation ট্যাবলেট পাওয়া যাচ্ছে মাত্র ৪৫,৩০০ টাকায়। এর সঙ্গে, ব্যাংক অফার এবং No Cost EMI- এর বিশেষ সুবিধাও পাওয়া যাবে।