খুল্লাম খুল্লা পুল পার্টি, আলিবাগের বিলাসবহুল বাংলোয় Ranbir-র ভাইয়ের জন্মদিন পালন

Aug 06, 2021, 21:26 PM IST
1/8

রণবীর কাপুরের পিসতুতো ভাই আদর জৈনের জন্মদিন

Ranbir Kapoor's brother Aadar Jain's birthday

রণবীর কাপুরের নিজের পিসি রিমা জৈনের ছেলে আদরের জন্মদিন। ৫ অগস্ট, বৃহস্পতিবার ২৭ বছরের পা রাখলেন আদর। নিজের জন্মদিনটা জমিয়ে সেলিব্রেট করলেন আদর।

2/8

২৭-র জন্মদিন উদযাপন আদর জৈনের

Aadar Jain 27'th birthday celebration

শহর থেকে দূরে নিজের ২৭-র জন্মদিনটা বিশেষ বান্ধবী তারা সুতারিয়া ও কাছের কিছু বন্ধুদের সঙ্গে জমিয়ে সেলিব্রেট করলেন আদর।  সেই ছবি উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। 

3/8

দাদা আরমান জৈন ও তারা সুতারিয়ায় সঙ্গে আদর

Aadar Jain with brother Arman Jain and Tara Sutaria

বন্ধুদের সঙ্গে জন্মদিনের পার্টিতে রাতভর জমিয়ে চলল খানাপিনা। তারই কিছু মুহূর্ত উঠে এসেছে 'বার্থ ডে বয়' আদর জৈন ও তাঁর দাদা আরমান জৈন এবং বিশেষ বান্ধবী তারা সুতারিয়ায় ইনস্টাগ্রাম স্টোরিতে।  

4/8

রোম্যাান্টিক মুহূর্তে আদর ও তারা

Aadar Jain & Tara Sutaria's romantic moments

প্রেমিক আদর জৈনের জন্মদিনের পার্টিতে তাঁকে নিজের হাতে কেক খাওয়াচ্ছেন তারা সুতারিয়া। পাশে রাখা ওয়াইনের গ্লাস। রোম্যান্টিক মুহূর্তে লেন্সবন্দি হয়েছেন আদর ও তারা। 

5/8

বারবিকিউ চিকেন বানাচ্ছেন আদর-আরমান ও তারা

Aadar Jain was seen making Barbecue chicken

জন্মদিনে নিজেরা মিলেই বারবিকিউ চিকেন বানাতে দেখা গেল আদর ও আরমান জৈন এবং তারা সুতারিয়াকে। সঙ্গে ছিলেন তাঁদের আরও এক বন্ধু। রান্না করতে করতেই এক টুকরো চিকেন মুখে পুরে ফেললেন আরমান। 

6/8

আলিবাগের ভিলা ম্যাগনোলিয়া

Villa Magnolia in Alibaug

জানা যাচ্ছে বৃহস্পতিবার রাত থেক শুক্রবার পর্যন্ত আলিবাগের বিলাসবহুল ভিলা ম্যাগনোলিয়াতে নিজের জন্মদিন সেলিব্রেট করেছেন রণবীরের পিসতুতো ভাই আদর। যে বিলাসবহুল ভিলার এক রাতের ভাড়া নাকি ৫০ হাজার টাকা। 

7/8

আলিবাগের পুল পার্টি

Pool party in Alibaug

আদর ও তারার বন্ধুদের ইনস্টাগ্রাম স্টোরিতে আলিবাগের ভিলা ম্যাগনোলিয়ার সুইমিং পুলের ছবি উঠে এসেছে। যেখানে বন্ধুদের নিয়ে পুল পার্টিও করতে দেখা যায় আদর ও তারাকে। 

8/8

প্রসঙ্গত, গতবছরই মডেল আনিশা মালহোত্রার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন আদর জৈনের বড় দাদা আরমান জৈন। এবার সাতপাকে বাঁধা পড়ার অপেক্ষায় আদর ও তারা।