Dal Lake-এ মেয়ে অন্বেষার সঙ্গে নৌকা বিহার, শিকারা চালকদের গল্প শুনলেন Swastika

Jun 06, 2021, 18:53 PM IST
1/7

কিছুদিন আগেই 'কোয়ালা'র শ্যুটিংয়ের জন্য কাশ্মীরে গিয়েছিলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। সেখানে তাঁর সঙ্গে গিয়েছিলেন মেয়ে অন্বেষা সেনও। কাশ্মীরে সময় কাটানোর কিছু ছবি রবিবার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেত্রী। 

2/7

স্বস্তিকার পোস্টে উঠে এসেছে মেয়ে অন্বেষার সঙ্গে ডাল লেকে নৌকা বিহারের কিছু মুহূর্ত। 

3/7

 অভিনেত্রীর কথায়, শিকার চালকরা তাঁদের হারানো গৌরব, যুদ্ধ বিদীর্ণ ভূমি, নিষ্ঠুর শীত এবং সুখী পর্যটন গ্রীষ্ম, তাঁদের সন্তানদের এবং বাড়ির গল্প এবং হারিয়ে যাওয়া সুখী দিনগুলির গল্প শুনিয়েছেন। 

4/7

ডাল লেকে শিকারায় বসে নৌকা চালকদের কথা শুনতে অভিনেত্রী ও তাঁর মেয়ে দুজনেই চুপ ছিলেন। উদ্দেশ্য শিকারা চালকদের গল্প শোনা।  ছবির ক্যাপশানে এমনটাই লিখেছনে স্বস্তিকা। 

5/7

স্বস্তিকা লিখেছেন, ''সিনেমায় এই হ্রদটি আপনারা দেখেছেন, এই সেই হ্রদ সেখানে বাবা-মা ভীষণভাবে আসতে চাইতেন। এটির সঙ্গে অনেক রোম্যান্টিকতা জড়িয়ে রয়েছে। তবে বাস্তব আপনাকে হতাশ করবে। ''

6/7

স্বস্তিকা লিখেছেন, ''কোভিডের কারণে গত ১ বছর ধরে কোনও পর্যটক ছিল না।'' অর্থাৎ পর্যটক না পেয়ে শিকারা চালকদের ভীষণই কষ্ট করে বেঁচে থাকতে হয়েছে। 

7/7

স্বস্তিকা লিখেছেন, '' এটি দয়ালু এবং সুন্দর হৃদয়ের মানুষ, এবং স্বপ্নের মতো সুন্দর একটি দেশ। আমাদের সমস্ত ভালবাসার তাঁদের প্রাপ্য।''