Swastika Mukherjee-Suman Mukherjee: ‘৭ বছরের বেশি কারোর সঙ্গে সম্পর্ক থাকলে...’ মুম্বইয়ে একসঙ্গে ফ্রেমবন্দি সুমন-স্বস্তিকা

Swastika Mukherjee-Suman Mukherjee: একসময় নাট্যব্যক্তিত্ব পরিচালক-অভিনেতা সুমন মুখোপাধ্যায়ের প্রেমে পড়েছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। অনেক অনুষ্ঠানেই একসঙ্গে দেখা যায় তাঁদের। একটা সময় পর শোনা যায়, বিচ্ছেদ হয়েছে দুই তারকার। এবার ফের মুম্বইয়ে ফ্রেমবন্দি হলেন স্বস্তিকা-সুমন।

| Jun 10, 2023, 18:22 PM IST
1/6

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টলিউডের পাশাপাশি বলিউডেও একের পর এক কাজ করছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। মুম্বইয়ে কাজের সূত্রেই থাকেন অভিনেত্রী।  

2/6

স্বস্তিকার মতোই মুম্বইয়ে থাকেন সুমন মুখোপাধ্যায়। সম্প্রতি সেখানেই দেখা হয় তাঁদের। মুম্বইয়ের জ্যামে আটকে অটোতেই সেলফি তুললেন তাঁরা।  

3/6

সুমনকে নিয়ে স্বস্তিকা লেখেন, “সুমনের ভাবনা, তার শিল্পসত্তা অনেকের থেকে উচ্চ মানের। কথায় বলে কারও সঙ্গে যদি বন্ধুত্ব সাত বছর টিকে যায়, তা হলে সে সম্পর্ক ছিন্ন হয় না। আমার প্রিয় মানুষ সুমন মুখোপাধ্যায়।”  

4/6

নিজের কোনও সম্পর্ক নিয়েই কখনও গোপনীয়তা রাখেননি স্বস্তিকা। কখনও জিৎ, কখনও পরিচালক সৃজিত মুখোপাধ্যায়, কখনও আবার অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে নাম জড়িয়েছে তাঁর।  

5/6

তবে বর্তমানে তিনি ব্যস্ত কাজ নিয়েই। বলিউড থেকে টলিউডে একের পর এক কাজ করছেন স্বস্তিকা। বর্তমানে সুরাটে শ্যুট করছেন অভিনেত্রী।  

6/6

কিছুদিন আগেই মুম্বইয়ে সেটে তাঁর সঙ্গে দেখা করতে এসেছিলেন তাঁর মেয়ে অন্বেষা। এবার মায়ানগরীতেই দেখা পুরনো বন্ধুর সঙ্গে।