Sidharth Shukla Death: 'সিদ্ধার্থ আমার বাচ্চা' বলেই কেঁদে উঠলেন Shehnaaz Gill

Sep 04, 2021, 19:15 PM IST
1/7

'সিদ্ধার্থ আমার বাচ্চা'

নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার সকালে সিদ্ধার্থ শুক্লার(Sidharth Shukla) অকালপ্রয়াণে স্তম্ভিত সিনে জগত। সিদ্ধার্থের পরিবার, বন্ধু বান্ধবের পাশাপাশি তাঁর এই মৃত্যু সংবাদ, এখনও পর্যন্ত মেনে নিতে পারেননি Shehnaaz Gill,  সিদ্ধার্থ শুক্লার শেষ কৃত্যে  বন্ধু-বান্ধবদের মধ্যে হাজির ছিলেন Sambhavna Seth, তিনি জানান  Shehnaaz  এই মুহূর্তে গভীর শকের মধ্যে আছেন। তিনি আরও জানান, মৃতদেহ দাহ হয়ে যাওয়ার পরে  Shehnaaz কেঁদে বলেন 'সিদ্ধার্থ আমার বাচ্চা' ( Sidharth mera Bachcha)।   

2/7

Sidharth এর মৃত্যুর পরে Shehnaaz এর যে ছবি দেখা গিয়েছে তা দেখে মর্মাহত sidnaazএর ফ্যানেরা

Big Boss 13 এই শুরু হয়েছিল  Sidharth Shukla ও Shehnaaz Gill এর প্রেম। গোটা দেশ তাঁদের মিষ্টি প্রেমের সাক্ষী। ইতিমধ্যেই Sidharth এর মৃত্যুর পরে  Shehnaaz এর যে ছবি দেখা গিয়েছে তা দেখে মর্মাহত sidnaazএর ফ্যানেরা। 

3/7

Shehnaaz Gill চেয়ার থেকে পড়ে যাওয়ার সময় Sidharth Shukla তাঁকে ধরে আগলান

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে, দেখা গিয়েছে Shehnaaz Gill চেয়ার থেকে পড়ে যাওয়ার সময় Sidharth Shukla তাঁকে ধরে আগলান। সিদ্ধার্থ শুক্লা এবং শেহনাজ গিল  ডান্স রিয়েলিটি শো (Dance Deewane ) এতে বিশেষ অতিথি হিসেবে গিয়েছিলেন। যখন তারা বিশেষ চেয়ার/সিংহাসনে বসেছিল, শেহনাজ গিল জম্বি আক্রমণের শিকার হন। একজন প্রতিদ্বন্দ্বী যিনি একজন জম্বির অভিনয় বন্ধ করে দিয়েছিলেন শেহনাজকে ভয় পেয়েছিল এবং সে আক্ষরিকভাবে আসন থেকে পড়ে গিয়েছিল। সেই মুহূর্তে সিদ্ধার্থ শুক্লা তাঁকে দু'হাত দিয়ে ধরে রাখেন। তাঁদের দুর্দান্ত রসায়ন  ভিডিওটিতে দেখা গিয়েছে।

4/7

Sidharth Shukla এর মৃত্যুর সময় তাঁর পাশেই ছিলেন বান্ধবী শেহনাজ

Sidharth Shukla  এর মৃত্যুর সময় তাঁর পাশেই ছিলেন বান্ধবী শেহনাজ। জানা যায় যে সিদ্ধার্থের পাশেই ঘুমিয়েছিলেন শেহনাজ। 

5/7

সিডনাজের এই প্রেমকেই পরিণতি দিতে চেয়েছিলেন সিদ্ধার্থ শুক্লা

সিডনাজের এই প্রেমকেই পরিণতি দিতে চেয়েছিলেন সিদ্ধার্থ শুক্লা। এবছরের শেষে অর্থাৎ ডিসেম্বরেই বিয়ের পরিকল্পনা ছিল তাঁদের।   

6/7

শুরু হয়ে গিয়েছিল বিয়ের তোড়জোড়

ইতিমধ্যেই পরিবারের তরফ থেকে শুরু হয়ে গিয়েছিল বিয়ের তোড়জোড়। 

7/7

জানা গিয়েছে, শুক্লা পরিবারের তরফ থেকে ডিসেম্বরে তিন দিনের জন্য মুম্বইয়ের একটি হোটেল বুক করা হয়েছিল। কিন্তু সিদ্ধার্থের আকস্মিক অকাল প্রয়াণে স্বপ্নভঙ্গ হল শেহনাজের। পরিণতি পেল না সিডনাজের প্রেম।