TV Serial: 'থেকে যাব দেশের মাটির টানে' ধারাবাহিক শেষে আবেগঘন পোস্ট পর্দার নোয়ার

Oct 31, 2021, 14:33 PM IST
1/7

আবেগান্বিত নোয়া

Emotional Journey

নিজস্ব প্রতিবেদন: ২৩৫ পর্বেই শেষ 'দেশের মাটি' ধারাবাহিক। রবিবার সেই ধারাবাহিকের শেষ পর্বের টেলিকাস্টের আগে সোশ্যাল মিডিয়ায় আবেগে ভাসলেন ধারাবাহিকের মুখ্য চরিত্র নোয়া অর্থাৎ শ্রুতি দাস 

2/7

নোয়া কিয়ানের রসায়ন

Chemistry

তিনি লিখেছেন, 'দশ মাসের যাত্রাপথ। অচেনা মানুষ গুলোর আসতে আসতে পরিচিত কাছের হয়ে ওঠা।'

3/7

সম্পর্ক

Relationship

অভিনেতা লিখেছেন, 'ভালোমন্দ উত্থানপতন সমালোচনা প্রতিকূলতা কে জয় করে একটা ভালো পরিবার দেওয়ার জন্য অনেকেরই ধন্যবাদ প্রাপ্য।তবে আজ ধন্যবাদ দেব না। থেকে যাব দেশের মাটির টানে। মনে পড়বে একসঙ্গে কাটানো সময়গুলো আর বিশেষত এই প্রিয় মুখগুলো'।

4/7

নোয়ার জার্নি

Journey Of Noa

এদিন সোশ্যাল মিডিয়ায় নোয়ার জার্নি ফিরে দেখলেন শ্রুতি। তিনি লিখেছেন, 'মফঃস্বলের স্কুলপড়ুয়া হয়ে নিজেকে মফঃস্বলের স্কুলশিক্ষিকা হিসেবে তৈরী করা। ছোটোবেলার ভালোলাগা কে ধীরে ধীরে ভালোবাসায় পরিণত করা। দেশের মাটি ছেড়ে থাকা মানুষগুলোর অপমানজনক কথা উপেক্ষা করেও তাদের ভালোবাসা আদায় করে নেওয়ার এবং দাদান ঠাম্মি রাজা দা বউরানি সবুজ দার সংসারে সেই ছেড়ে যাওয়া মানুষগুলো ফিরে আসার পর তাদের নিয়েই মিলেমিশে থাকতে পারে যে মেয়ে সেই নোয়া।' 

5/7

নোয়া কিয়ান

Noa Kiyan

নোয়া কিয়ানের রসায়ন এই ধারাবাহিকের অন্যতম সম্পদ। সেই ম্যাজিক পর্দায় মিস করবে দর্শক, লিখেছেন নেটিজেনরা। 

6/7

মাম্পির সঙ্গে

With Mampi

নোয়ার পাশাপাশি এই ধারাবাহিকের অন্যতম পছন্দের চরিত্র মাম্পির। কিছুদিন আগেই রাজা ও মাম্পি লাইভে এসে বলেছিলেন কতটা মিস করতে চলেছেন তাঁরা শুটিং ফ্লোর।  

7/7

ফেরার প্রতি-শ্রুতি

Come Back Soon

দর্শকের উদ্দেশ্যে শ্রুতি লিখেছেন, 'আপনাদের নোয়াকে হয়ত দেশেরমাটিতে আজ সাড়ে ছ'টা থেকে সাত টার পর আর দেখতে পাবেন না তবে আবার টেলিভিশন স্ক্রিনে শ্রুতিকে ফিরিয়ে আনার চেষ্টা করে যাব অবিরত'।