WT20, IND vs PAK: Shami-র পাশে Shoaib, জানালেন ম্যাচে তার প্রিয়তম মুহূর্ত কোনটি

পেসার Mohammad Shami সামাজিক মাধ্যমে ব্যাপক প্রতিক্রিয়ার শিকার হয়েছেন

Oct 26, 2021, 11:36 AM IST

রবিবার দুবাইতে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে ভারতের ১০ উইকেটের পরাজয়ের পরে, পেসার Mohammad Shami সামাজিক মাধ্যমে ব্যাপক প্রতিক্রিয়ার শিকার হয়েছেন। তিনি রবিবার ভারতের সবচেয়ে দামি বোলার ছিলেন, ১১-এর উপরে রান দেন প্রতি ওভারে। শামি, যিনি একজন মুসলিম ধর্মাবলম্বী, তাঁকে ধর্মের ভিত্তিতে টার্গেট করা হয় সামাজিক মাধ্যমে।

1/5

টুইস্ট এবং টস

Twist and Toss

শামির সমর্থনে এগিয়ে এসেছেন প্রাক্তন পাকিস্তানি পেসার শোয়েব আখতার। আখতারের মতে শামিকে মিডিয়া টস এবং টুইস্ট করছে। আখতার জানিয়েছেন যে রবিবার শামির দিনটি ভালো ছিল না এবং তা যেকোনো কারও সাথে হতে পারে। কিন্তু মানুষটিকে তার ধর্মের কারণে সোশ্যাল মিডিয়ায় টুইস্ট এবং টস করা হচ্ছে!”

2/5

নায়কের অনুপ্রেরণা

chat with the hero

আখতার আরও জানিয়েছেন যে খেলায় তার প্রিয় মুহূর্তটি ছিল ভারতের অধিনায়ক বিরাট কোহলি যখন বাবর আজমকে অভিনন্দন জানিয়েছেন। রাওয়ালপিন্ডি এক্সপ্রেস ম্যাচ শেষ হওয়ার পরে বাবর, ইমাদ ওয়াসিম এবং শোয়েব মালিকের সাথে কথা বলার জন্য এমএস ধোনির কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং মনে করেছেন যে তরুণ পাকিস্তানি এবং ভারতীয়দের তাদের নায়কদের কাছ থেকে অনুপ্রেরণা নিলে ভাল হবে।

3/5

কোহলি স্বাগত জানালেন আজমদের

first match

এদিকে, হারের পরে, কোহলি পাকিস্তান দলকে স্বাগত জানিয়েছেন তাদের নির্ভুল খেলার জন্য। ভারতীয় অধিনায়কও মনে করেছিলেন যে প্যানিক করার সময় ছিল না কারণ এটি ছিল প্রথম খেলা।

4/5

সমর্থন

Support

যখন মানুষ টিম ইন্ডিয়া এবং এর খেলোয়াড়দের ট্রল করেছে, তখন ভিভিএস লক্ষ্মণ এবং ভেঙ্কটেশ প্রসাদ সহ ভারতীয় পেসার মোহাম্মদ শামির সমর্থনে অনেক মানুষ এবং রাজনীতিবিদ এগিয়ে এসেছেন।

5/5

ট্র্যাকে ফেরা

back on track

ভারত এরপর নিউজিল্যান্ডের সাথে খেলবে এবং তারা জয়ের পথে ফিরে যেতে চাইবে এবং তাদের খেলাকে ট্র্যাকে ফিরিয়ে আনতে চাইবে।