Shani Dev's Ashirvaad: শনিদেবের বিরল আশীর্বাদে এখন থেকে সৌভাগ্যের শিখরে থাকবেন যে রাশির জাতকেরা...

Shani Zodiacs: জ্যোতিষবিচার বলছে, আরও ৬ মাস থাকছে শনির শশ রাজযোগ। এই যোগের সময়পর্বের মধ্যে গ্রহরাজের কৃপায় উন্নতির শিখরে উঠবে বেশ কয়েকটি রাশি। কারা?

| Sep 14, 2024, 19:26 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শনি বেশ ধীরে স্থান পরিবর্তন করেন। এক-একটি রাশিতে শনিদেবতা আড়াই বছর ধরে থাকেন। এখন শনি আছে কুম্ভ রাশিতে। আগামী ২৯ মার্চ পর্যন্ত কুম্ভ রাশিতেই থাকবেন গ্রহরাজ শনি। এরপর তিনি কুম্ভ ছেড়ে মীন রাশিতে প্রবেশ করবেন। 

1/6

স্বরাশিতে শনি

এখন শনি আছে কুম্ভ রাশিতে। এবং শনি কুম্ভ রাশির অধিপতি গ্রহ। নিজের রাশিতে থেকে শনি তৈরি করেছেন এক বিশেষ যোগ-- শশ রাজযোগ। শনি মীন রাশিতে গোচর করার আগে পর্যন্ত এই যোগ বজায় থাকবে। সেই হিসেবে আরও মাসছয়েক এই বিশেষ যোগও থাকবে। আর এর জেরে অন্তত ৫টি রাশি সৌভাগ্যের তুঙ্গে উঠবে।

2/6

বৃষ

শশ রাজযোগের প্রভাবে আর্থিক ভাবে লাভবান হওয়ার সম্ভাবনা আছে বৃষ রাশির। আচমকা বেশ কিছু অর্থলাভ হতে পারে। গ্রহরাজের কোনও সাহসী সিদ্ধান্তও নিতে পারেন এঁরা। আয় বাড়বে। ফলে সঞ্চয়ও বাড়বে।

3/6

তুলা

শনিঠাকুরের কৃপায় তুলা রাশির জাতকদের ভাগ্য তুঙ্গে। এঁদের সম্মান-প্রতিপত্তি বৃদ্ধি পাবে। চাকরিজীবীদের শুভ। উপার্জন বাড়বে। সবদিক থেকেই সাফল্য আসবে।

4/6

ধনু

এঁরা নানা কাজে সাফল্য পাবেন। লড়াই চালিয়ে গেলে সাফল্যের শীর্ষে পৌঁছনো শুধু সময়ের অপেক্ষা।

5/6

মকর

বড়ঠাকুরের প্রভাবে আগামী ছ'মাস সৌভাগ্যের শিখরে থাকবেন মকর রাশির জাতকেরা। সবেতেই সুফল পাবেন এঁরা। বিদেশভ্রমণ হতে পারে। আটকে থাকা কাজ সম্পূর্ণ করতে পারবেন।

6/6

কুম্ভ

কুম্ভ রাশির অবশ্য শনির সাড়ে সাতি দশা চলছে, তথাপি শনির প্রভাবেই এই সময়ে এঁরা নানা দিক থেকে লাভবান হবেন। গোচরকালে এঁরা আর্থিক ভাবে প্রচুর লাভের মুখোমুখি হবেন। খ্যাতি বাড়বে। (Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)